Image default
বিনোদন

১৭ বছরের প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ

বলিউড ‘বাদশাহ’ শাহরুখ খানের ভক্ত সারা দুনিয়া জুড়ে। বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়াও শাহরুখের ভীষণ ভক্ত তিনি। শাহরুখ-প্রিয়াঙ্কা সম্পর্কে জড়িয়েছেন একটা সময় বলিউডে এমন কানাঘুষাও শোনা গিয়েছিল। কিন্তু ১৭ বছরের প্রিয়াংঙ্কাকে শাহরুখ যে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তা অনেকেরই অজানা।

২০০০ সালের ঘটনা। প্রিয়াঙ্কা চোপড়া লাইমলাইটে উঠে এসেছিলেন মিস ইন্ডিয়া খেতাব জিতে। ২১ বছর আগের সেই প্রতিযোগিতায় বিচারকের আসনে ছিলেন শাহরুখ খান। সম্প্রতি সেই অনুষ্ঠানের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যায় প্রশ্নোত্তর রাউন্ডে প্রিয়াঙ্কার কাছে প্রশ্ন রাখেন শাহরুখ। জিজ্ঞাসা করেন, যদি প্রিয়াঙ্কাকে তিন পেশার ব্যক্তিত্বের মধ্যে কাউকে বিয়ে করতে হয়, তাহলে কাকে বেছে নেবেন তিনি?

সেই প্রশ্নে শাহরুখ প্রিয়াঙ্কাকে তিনটি অপশনও দেন-‘প্রথম হলেন একজন বিশ্ববিখ্যাত ক্রীড়াবিদ, যে তোমাকে গোটা বিশ্ব ঘুরিয়ে দেখাবে, যে গোটা দেশের গর্বের কারণ হবে। যেমন ধরো আমার পাশে বসে থাকা আজহার ভাই, কিংবা ধরো স্বরোভস্কির মতো কঠিন উচ্চারণসম্পন্ন বিজনেস টাইকুন। অথবা একজন সুপারস্টার, ধরো আমি। যার কোনও কাজ নেই, শুধু মাত্র তোমার সামনে এমন একটা প্রকল্পিত দৃশ্যকল্পের অবতারণা করা ছাড়া’।

শাহরুখের প্রশ্ন শুনে মুচকি হাসেন প্রিয়াঙ্কা। এরপর জবাব দেন, ‘আমি ক্রীড়াবিদের স্ত্রী হওয়াটাই বেছে নেব। কারণ দেশের জন্য যখন যে খেলবে আমি তাকে সাপোর্ট করব, বাড়ি ফিরলে জানাবো আমি তাকে নিয়ে কতখানি গর্বিত। অন্যদিকে সেও আমার সাপোর্ট সিস্টেম হবে’।

প্রিয়াঙ্কার এই উত্তর শুনে কিছুটা নিরাশ হয়েছিলেন শাহরুখ, তবে আজহারউদ্দিনের হাসি ছিল চোখে পড়বার মতো। প্রিয়াঙ্কার উত্তরে তখন সবাই মুগ্ধ হন এবং হাতহাতি দিতে থাকেন।

উল্লেখ্য, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এখন মার্কিন পপ তারকা নিক জোনাসের সহধর্মীনি। বিয়ের আগে বেশ কয়েকজন অভিনেতার সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল।

Related posts

শাহরুখের জওয়ান: মুক্তির ১৫ দিন আগেই যুক্তরাষ্ট্রে কোটি রুপি আয়

News Desk

‘যোগদান করিনি, বিজেপির সঙ্গে লিভ-ইনে ছিলাম’, নুসরাতকে ‘খোঁচা’ শ্রীলেখার

News Desk

আর ক্যাপ্টেন মার্ভেল চরিত্রে দেখা যাবে না ব্রি লারসনকে

News Desk

Leave a Comment