Image default
বিনোদন

সর্পভীতি রয়েছে কঙ্গনার

বরাবরই ঠোঁটকাটা স্বভাবের মেয়ে বলিউড অভিনেত্রী কঙ্গনা রণৌত। বলিউডে বিতর্কিত মন্তব্যের জন্য তিনি আলোচনায় থাকেন সব সময়। অন্যের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত কঙ্গনা, নিজের বিষয়গুলো রাখেন সব সময় আড়ালে। ‘ভীতি’ বা ‘ফোবিয়া’র কথা মানুষ সাধারণত আড়ালে রাখতেই পছন্দ করেন। জানেন কি এমনই এক ভীতি রয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রণৌতের। কঙ্গনার প্রচণ্ড ‘সর্পভীতি’ রয়েছে। সাপ দেখলেই ভয়ে জ্ঞান হারাবার দশা হয় এ অভিনেত্রীর। 

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এর এক প্রতিবেদন থেকে জানা যায়, কয়েক বছর আগে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ফোবিয়া’-র প্রদর্শনীতে হাজির হয়ে এ কথা জানিয়েছিলেন কঙ্গনা নিজেই। সেই অনুষ্ঠানে সাংবাদিকেরা তাঁর ফোবিয়া সম্পর্কে জানতে চান। তখন তিনি সহজেই স্বীকার করে নেন তিনি একটি জিনিস ভীষণ ভয় পান, আর সেটা হলো সাপ। কঙ্গনা বলেন, ‘সাপ আমি প্রচণ্ড ভয় পাই। দেখলেই মনে হয় যেন জ্ঞান হারিয়ে ফেলব। 

তবে এ কথা বলে ফেলেই কঙ্গনা বুঝতে পারেন কী বোকামিটাই তিনি করেছেন। তিনি সঙ্গে সঙ্গেই বলেন, ‘আমি ভেবেছিলাম কখনোই আমার এই ভীতির কথা কোথাও প্রকাশ করব না। কারণ, আমি নিশ্চিত, একবার আমার সহ-শিল্পীরা এটি জেনে গেলে এই নিয়ে আমাকে তাঁরা ভয় দেখাতে শুরু করবে।’ 

Source link

Related posts

জুনিয়র এনটিআর ভক্তদের আতশবাজির আগুনে পুড়ল সিনেমা হল

News Desk

সামান্থার প্রথম আয় ছিল ৫০০ রুপি

News Desk

বাংলাভাগ নিয়ে নচিকেতা -আসিফের ‘কাঁটাতার’

News Desk

Leave a Comment