Image default
বিনোদন

রেজানুর রহমানের ঈদের নাটক দবির মিয়ার সুখ দুঃখ

চ্যানেল আইতে ঈদের আগের দিনের নাটক মানেই রেজানুর রহমানের নাটক। সেই ধারাবাহিকতায় রেজানুর রহমান এবারও বানিয়েছেন ঈদের বিশেষ নাটক ‘দবির মিয়ার সুখ দুঃখ’। নাটকে দবির মিয়ার চরিত্রে অভিনয় করেছেন শাহাদাৎ হোসেন। নাটকে দ্বৈত চরিত্রে দেখা যাবে তাঁকে। আরও আছেন জিনাত সানু স্বাগতা, জিয়াউল হাসান কিসলু, মিলি বাসার, অলিউল হক রুমিসহ বিভিন্ন নাট্য সংগঠনের একঝাঁক তরুণ কর্মী।

নাটকের গল্পে দেখা যাবে, দবির মিয়া একটি মেয়ের ভালোবাসা পাওয়ার জন্য ব্যাকুল। তার ধারণা, মেয়েটি যদি একবার তাকে ভালোবাসার কথা বলে, তাহলে পুরো পৃথিবী জয় করতে পারবে সে। কিন্তু ভালোবাসতেও যোগ্যতা লাগে, ডিগ্রী লাগে, অর্থবিত্ত লাগে। আবার সৌন্দর্যও ভালোবাসার ক্ষেত্রে ভূমিকা রাখে। এর কোনোটাই নেই দবির মিয়ার। এ নিয়ে প্রতিদিন মেয়েটি দবির মিয়াকে কটাক্ষ করে, তুচ্ছ-তাচ্ছিল্য করে।

 ‘দবির মিয়ার সুখ দুঃখ’ নাটকের দৃশ্য। ছবি: চ্যানেল আই একদিন কথা প্রসঙ্গে দবির মিয়াকে একটি শর্ত দেয় মেয়েটি। সামনের সুউচ্চ ভবন দেখিয়ে বলে, দবির যদি সাত তলার ছাদ থেকে লাফ দিতে পারে, তাহলে দবির যা বলবে তাই মেনে নেবে। দবির মিয়া সত্যি সত্যি সাত তলার ছাদ থেকে লাফ দেয়। তার করুণ মৃত্যু হয়। নাটকের ক্লাইমেক্স শুরু হয় এখান থেকেই।

চ্যানেল আইতে ঈদের আগের দিন সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে দেখা যাবে নাটক ‘দবির মিয়ার সুখ দুঃখ’।

Source link

Related posts

মুগ্ধতা ছড়ালেন মেহজাবীন

News Desk

১২০ কোটি রুপি দিয়ে শাহরুখের ‘জওয়ান’র স্ট্রিমিং স্বত্ব কিনল নেটফ্লিক্স 

News Desk

নুহাশ হুমায়ূনের ভৌতিক সিরিজ ‘পেটকাটা ষ’

News Desk

Leave a Comment