Image default
বিনোদন

পরীমণির ‘সারেং ছাড়া জাহাজ চলে’ আসছে মঙ্গলবার

শিশুতোষ চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি পাচ্ছে ২০ জানুয়ারি। জনপ্রিয় লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের লেখা উপন্যাস ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত চলচ্চিত্রটির মুক্তি উপলক্ষে কাল মঙ্গলবার প্রকাশিত হবে চলচ্চিত্রটির দ্বিতীয় গান ‘সারেং ছাড়া জাহাজ চলে’। 

প্রয়াত গীতিকার দেওয়ান লালন আহমেদ বাপ্পির কথায় ‘সারেং ছাড়া জাহাজ চলে’ গানটির সুর ও সংগীত করেছেন ইমন চৌধুরী। কণ্ঠ দিয়েছেন বাউল শফি মণ্ডল। কাল বিকেল পাঁচটায় গানটি প্রকাশিত হওয়ার কথা রয়েছে। 

পরিচালক আবু রায়হান জুয়েলের পরিচালনায় চলচ্চিত্রটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আলোচিত নায়িকা পরীমণি ও চিত্রনায়ক সিয়াম আহমেদ। 

গানটি সম্পর্কে পরিচালক আবু রায়হান জুয়েল আজকের পত্রিকাকে বলেন, ‘এটি একটি ফোক ঘরানার গান। আমাদের নদীমাতৃক দেশ, জালের মতো ছড়িয়ে আছে আমাদের নদীগুলো। নদী নিয়ে অনেক গানই হয়েছে এ দেশে। এই গানও আমাদের নদীমাতৃক দেশকে প্রতিনিধিত্ব করবে।’ 

এর আগে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ চলচ্চিত্রের আরেকটি গান মুক্তি পেয়েছে। মুহম্মদ জাফর ইকবালের কথায়, ‘আয় আয় সব তাড়াতাড়ি’ গানটির সুর ও সংগীত করেছেন ইমন চৌধুরী। কণ্ঠ দিয়েছেন ইমন চৌধুরী ও জয়িতা দত্ত। আর গানের সঙ্গে নেচে-গেয়ে মাত করেছে একঝাঁক শিশু ও সিয়াম-পরীমণি জুটি। 

চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মনিরা মিঠু, কচি খন্দকার, আশিস খন্দকার এবং ২০ জনের বেশি শিশুশিল্পী। চলচ্চিত্রটি ২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদান পায়।

Source link

Related posts

পাইরেসি কি ঠেকাতে পারল রণবীর–শ্রদ্ধার ‘তু ঝুটি ম্যায় মক্কার’

News Desk

রূপে নয় গুণে ভালো এমন ছেলে খুঁজছেন মিমি

News Desk

কঙ্গনার দেহরক্ষীর বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ

News Desk

Leave a Comment