Image default
বিনোদন

দুই পুরুষ সঙ্গী নিয়ে সৈকতে উদ্দাম নাচ নোরার

নোরা ফাতেহি মানেই পুরুষ মহলের চোখের আরাম। নোরা ফাতেহি মানেই লাস্যময়ী নাচ। সংগীতের তালে মেদহীন ছিপছিপে কোমরে নানা ভঙ্গিমায় নোরার স্টাইলে মাত সবাই।

অনুরাগীদের মতে, নাচে নোরাকে টেক্কা দিতে পারে বলিউডে আপাতত এমন কেউ নেই। নোরা নিজেও সেটা জানেন, তাই তো শুধুমাত্র নাচের কায়দা দিয়েই একের পর এক সিনেমায় জায়গা করে নিচ্ছেন নোরা। তবে এবার সিনেমা নিয়ে নয়, বরং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া নোরার নাচের ভিডিও দেখে অনুরাগীদের মনে জাগল নতুন উত্তাপ।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। ইনস্টাগ্রামে নোরা একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে- গোলাপি বিকিনি ও হট প্যান্ট পরে সমুদ্রের ধারে নাচছেন। তবে তিনি একা নন। সঙ্গে তার দুই পুরুষ সঙ্গী। তবে এই পুরুষসঙ্গী কারা, তা একেবারেও খোলসা করেননি নোরা।

 

 

শুধু এই ভিডিওই নয়। নোরা শেয়ার করেছেন আরেকটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, সুইমিং পুলের সামনে নতুন ভঙ্গিমায় নাচছেন তিনি।

এতো নয় গেল নোরার নাচের খবর। এদিকে সুকেশের মামলায় জ্যাকলিনের পাশাপাশি নোরার নামও এসেছে। জ্যাকলিনের মতোই ইডির জিজ্ঞাসাবাদের মুখে পড়েছিল নোরা। ইতোমধ্যেই জানা গিয়েছে, বিলাসবহুল গাড়ি থেকে দামি হিরের গয়না কিংবা ব্যাগ উপহার দেওয়া হয়েছে ‘গরমি গার্ল’কে। তাহলে কি চন্দ্রশেখর ঘনিষ্ঠ ছিল নোরার?

অভিনেত্রী অবশ্য জানিয়েছেন, এই মামলায় তাকে ফাঁসানো হচ্ছে। তিনি গত বছরের ডিসেম্বরের আগে চিনতেনও না চন্দ্রশেখরকে। উপহার পাওয়ার বিষয়টি এখন স্বীকার করলেও প্রথমে কিন্তু জ্যাকলিনের মতোই তথ্যটি চেপে গিয়েছিলেন নোরাও।

জানা গিয়েছে, একটি ইভেন্টে অংশ নেওয়ার জন্য অভিনেত্রীকে বিএমডবলিউ গাড়ি উপহার দিয়েছিল চন্দ্রশেখর। তার হাতে গাড়ির চাবি তুলে দিয়েছিল চন্দ্রশেখরের স্ত্রী লীনা মারিয়া পাল। চন্দ্রশেখরের বিরুদ্ধে যে ২০০ কোটি টাকার তছরুপের মামলা রুজু হয়েছে সেখানে অন্যতম অভিযুক্ত তার স্ত্রীও।

নোরা জানিয়েছেন, ইভেন্টের আগে লীনা ও আরও কয়েকজন সকলের সামনে ঘোষণা করেন উপহারের কথা। সেই সময় ঘটনাস্থলে ছিলেন নোরার অন ফ্লোর ম্য়ানেজার, মেকআপ আর্টিস্ট ও স্পট বয়রা। নোরা জানিয়েছেন, তিনি এমন উপহার পেয়ে অবাক হয়ে গিয়েছিলেন। তার এমনও মনে হয়েছিল, হয়তো গাড়িটি তাকে লোক দেখানো উপহার দেওয়া হচ্ছে। সত্যি সত্যি উপহার দেওয়া হবে না। আমি সকলের কাছে জানতে চেয়েছিলাম, এটা স্বাভাবিক ব্যাপার কিনা। সবাই তাকে আশ্বস্ত করেন এটা হয়েই থাকে।ল এসিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে আগামী ১৮ নভেম্বর নোরা ফাতেহি বাংলাদেশে আসছেন। এদিন রাতে ঢাকার একটি কনভেনশন সেন্টারে আয়োজিত জমকালো মঞ্চে তিনি নাচবেন। পোশাক বদলাবেন তিনবার। এ ছাড়া পুরস্কার বিতরণও করবেন।

জানা গেছে, সব মিলিয়ে ১৮ নভেম্বর রাতে ঢাকার মঞ্চে নোরা থাকবেন ঘড়ির হিসাবে ৪০ মিনিট। এভাবেই তার সঙ্গে চুক্তি হয়েছে।

এদিকে, সম্প্রতি ভিডিও বার্তায় নোরা ফাতেহি বাংলাদেশের ভক্তদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আপনাদের সঙ্গে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি।’

আয়োজকরা জানান, নোরা ফাতেহির মঞ্চে এদিন রাতে থাকছেন দেশি তারকারাও। তবে পুরো তালিকা এখনও চূড়ান্ত হয়নি।

 

আইটেম গানের শিল্পী হিসেবে নোরা ফাতেহি বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে রয়েছে ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’ প্রভৃতি। হিন্দির পাশাপাশি দক্ষিণি ছবিতেও নোরা সমান দক্ষ। তেলেগু, মালয়ালাম আর তামিল ছবিতেও তার সরব উপস্থিতি নজর কাড়ে। মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘বিগ বস ৯’, ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ বিভিন্ন টিভি শোতেও নোরার উপস্থিতি ছিলো জাঁকালো।

Related posts

মা হারালেন মিঠুন চক্রবর্তী

News Desk

নুসরাতের বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন যশ

News Desk

সংগ্রামী ছিন্নমূল ‘ইন্দুবালা’ হয়ে ফিরছেন শুভশ্রী

News Desk

Leave a Comment