Image default
বিনোদন

ঢাকা-চট্টগ্রামসহ বিভাগীয় শহরের সব বড় হলে ‘শান’

ঈদে মুক্তি পাচ্ছে পুলিশি অ্যাকশন সিনেমা ‘শান’। এ উপলক্ষে মাসখানেক আগে থেকেই শুরু হয়েছে হল বুকিং। বুধবার জানা গেল, ঢাকা-চট্টগ্রামসহ দেশের বিভাগীয় শহরের সব বড় সিনেমা হলে ইতোমধ্যে ‘শান’ মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে।

ঈদের দিন থেকে ঢাকার স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখা, যমুনা ব্লকবাস্টার সিনেমাস, শ্যামলী সিনেপ্লেক্স, ঐতিহ্যবাহী হল মধুমিতা ও আনন্দ সিনেমা হলে মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে। ঢাকার বাইরে চট্টগ্রামের সিলভার স্ক্রিন ও সুগন্ধা, বগুড়ার মধুবন, খুলনার শংখ ও লিবার্টি হলে ‘শান’ প্রদর্শিত হবে।

এ ছাড়াও মানিকগঞ্জের নবীন হল, জয়দেবপুরের বর্ষা, শ্রীপুরের চন্দ্রিমা, টাঙ্গাইলের মালঞ্চ, ময়মনসিংহের ছায়াবানী, মধুপুরের মাধবী সিনেমা, মেহেরপুরের মেহেরপুর সিনেমা, জয়পুরহাটের পৃথিবী কমপ্লেক্স, গোপালগঞ্জের চিত্রবানী সিনেমা, শান্তহারে পূর্বাশা সিনেমা, সিরাজগঞ্জের রেড সিনেক্লাব এবং নারায়ণগঞ্জের সিনেস্কোপের মতো হলগুলোতে শান চূড়ান্ত হয়েছে।

‘শান’ সিনেমার দৃশ্য। ছবি: নির্মাতার সৌজন্যে দেশের অন্যান্য বিভাগীয় শহরের বড় হলগুলোতেও ‘শান’ দেখা যাবে বলে জানান সিনেমাটির প্রযোজক ওয়াহিদুর রহমান। তিনি বলেন, ‘আমরা চাই শান সিনেমাটি দর্শক হলে গিয়ে দেখুক। কারণ তাঁদেরকে ভিন্নধর্মী গল্পের স্বাদ দিতেই সিনেমাটি বানিয়েছি আমরা। এর গল্প ও নির্মাণ দেখে মুগ্ধ হয়ে হল মালিকরা এটি নিতে আগ্রহী হয়েছেন। দেশের সব বড় হলে ঈদে শান মুক্তি পাচ্ছে। ইতোমধ্যে প্রায় সব হলই চূড়ান্ত। কিছু আনুষ্ঠানিকতা বাকি আছে। আশা করি এ সপ্তাহের মধ্যেই পূর্ণাঙ্গ হল তালিকা প্রকাশ করতে পারব।’

এম রাহিম পরিচালিত অ্যাকশন থ্রিলার গল্পের এ সিনেমাটি নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। ‘শান’ সিনেমার মাধ্যমে ‘পোড়ামন ২’ ও ‘দহন’-এর পর ফের একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী।

‘শান’ সিনেমার দৃশ্য। ছবি: নির্মাতার সৌজন্যে ‘শান’ সিনেমার গল্প আজাদ খানের। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান ও এম আতিকুর রহমান।

সিয়াম-পূজা ছাড়াও ‘শান’ সিনেমায় অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাসসহ অনেকেই।

‘শান’ সিনেমার দৃশ্য। ছবি: নির্মাতার সৌজন্যে ‘শান’ সিনেমা নিয়ে সিয়াম বলেন, ‘আমাদের অন্যতম স্বপ্নের প্রজেক্ট শান। আমরা চাই ছবিটি দর্শকরা হলে দিয়ে দেখুন। দেখার পর ভালো-মন্দ নিয়ে আলাপ করুন। শানের মতো সিনেমা দর্শকরা দেখলে এমন সিনেমা নির্মাণে প্রযোজকরা আরও আগ্রহী হবেন।’

সিনেমাটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন বলিউডের আব্বাস আলি মোঘল। যিনি কলকাতার ‘প্যানথার’ এবং বলিউডের ‘হেট স্টোরি ২-৩-৪’, ‘ডিয়ার জিন্দেগি’, ‘এম এস ধোনি’, ‘হামারি আধুরি কাহানি’, ‘আশিকি ২’, ‘অগ্নিপথ’, ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’সহ অসংখ্য সিনেমায় স্টান্ট ও অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন।

Source link

Related posts

আসগারিকেই বিয়ে করলেন ব্রিটনি

News Desk

ঈদে কাজী শুভর ১০ গান

News Desk

প্রকাশ্যে রণবীর-আলিয়ার নতুন সিনেমার টিজার

News Desk

Leave a Comment