Image default
বিনোদন

জোকারের নতুন কিস্তিতেও থাকছেন জোয়াকিন ফিনিক্স

যদি একটি অ্যান্টি হিরো সিনেমা খুঁজে বের করতে বলা হয় যা সম্প্রতি পুরো দুনিয়ার দর্শককে মুগ্ধ করেছে তবে নির্দ্বিধায় উঠে আসবে ‘জোকার’র নাম। ছবিটি শুধু দর্শকপ্রিয়তাই নয়, জয় করে নিয়েছে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে মর্যাদার পুরস্কার অস্কারও।

তুমুল জনপ্রিয় এই সিনেমাটি নতুন স্পিন-অফ নিয়ে বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন চলছে। অনেকেই মনে করছেন সিনেমাটিতে আবারো নিজের চরিত্রে ফিরে আসবেন জোয়াকিন ফিনিক্স।

বছর দুয়েক আগে ডিসিইইউ পুরো দুনিয়াকে উপহার দেয় ‘জোকার’। ডিসির গতানুগতিক আমেজের বাইরে গিয়ে ভিন্ন আঙ্গিকের এ সিনেমা নিয়ে শুরু থেকেই নানা আলোচনা ছিল। অনেকেই ভেবেছিলেন আলোচনা অনুযায়ী ততোটা সাফল্য পাবে না ‘জোকার’। কিন্তু সব ভাবনাকে থমকে দিয়ে অভাবনীয় সাফল্য দেখিয়েছে এটি।

এবার আসতে চলেছে এর দ্বিতীয় কিস্তি। সম্প্রতি হলিউডের রঙিন পাতাগুলোর খবর এমনটাই। বলা হচ্ছে, সিনেমাটির নতুন কিস্তির জন্য ইতিমধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছে ডিসি। সম্প্রতি সিনেমাটির প্রথম কিস্তির পরিচালক টড ফিলিপসকেও আলোচনার জন্য ডেকেছে তারা।

আপাতত পরিচালক হিসেবে নয়, সিনেমাটির সহ-লেখক হিসেবে অন্তর্ভুক্ত হচ্ছেন তিনি। পরিচালনার ক্ষেত্রে ফিলিপস থাকবে কিনা সে বিষয়ে এখনও স্পষ্ট কোনো ধারণা পাওয়া যায়নি।

এদিকে ফিলিপসের সাথে প্রথম অংশে কাজ করা সহ-লেখক স্কট সিলভার যোগ দেবেন কি না, সে বিষয়েও স্পষ্টতা নেই। তবে থাকছেন জোয়াকিন ফিনিক্স।

Related posts

ব্রেকিং ব্যাড অভিনেতা মার্গোলিসের মৃত্যু

News Desk

হিন্দি সিনেমা আমদানিতে ১০ শতাংশ লাভ চাওয়া মুনাফিকের কাজ: ডিপজল

News Desk

মাহফুজ-অপি জুটিকে নিয়ে আসছে ওয়েব সিরিজ ‘অদৃশ্য’

News Desk

Leave a Comment