free hit counter
বিনোদন

৯ বছর বয়স থেকে অভিনেতা হওয়ার স্বপ্ন দেখতাম

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা মনোজ বাজপেয়ী। অভিনয় জীবনে সহ-অভিনেতা হিসেবে শুরু করলেও, এক সময় সবাইকে ছাপিয়ে যান মনোজ। ধীরে ধীরে জায়গা করে নিয়েছিলেম বলিউডে। কিন্তু হঠাৎ স্ক্রিন থেকে গায়েব মনোজ। কমতে থাকে তার ছবির সংখ্যাও। তবে মন শক্ত রেখেছিলেন তিনি। ইদানীং সিরিজেও দেখা যাচ্ছে তাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের লড়াই নিয়ে মুখ খুলেছেন মনোজ। প্রকাশ্যে এনেছেন এমন অনেক কথা যা শুনলে আঁতকে উঠবেন তার অনুরাগীরা।. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .

মনোজ বাজপেয়ী এই সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘বিহারের এক চাষী পরিবারের ছেলে আমি। অভিনয় করার স্বপ্ন দেখাটাও এখানে গুরুতর অপরাধ ছিল। ৯ বছর বয়স থেকে অভিনেতা হওয়ার স্বপ্ন দেখতাম। আমি ছোটবেলা থেকেই অমিতাভ বচ্চনের ফ্যান। আমি মনে মনে ঠিক করে নিয়েছিলাম অভিনেতা হবই। সে জন্যই দিল্লিতে গিয়েছিলাম থিয়েটার শিখতে। অভিনেতা হওয়ার জন্য আমি পড়াশোনা বেশিদিন করিনি। কারণ, আমি অভিনয়টা মন দিয়ে করতে চেয়েছিলাম। ‘

মনোজের কথায়, ‘আসল লড়াই শুরু হয় যখন আমি একের পর এক অডিশন থেকে বাদ যাই। সে সময় টাকা ছিল না আমার কাছে। অনেক দিন না খেয়ে ছিলাম। বাড়িতেও কিছু বলতে পারছিলাম না। তখন মনে হয়েছিল আত্মহত্যা করেনি। চেষ্টাও করেছিলাম। কিন্তু শেষমেশ আর সাহস হয়নি!