free hit counter
৫০০ টাকা পারিশ্রমিকে বিদ্যা বালানের ক্যারিয়ার শুরু
বিনোদন

৫০০ টাকা পারিশ্রমিকে বিদ্যা বালানের ক্যারিয়ার শুরু

বিদ্যা বালানের ক্যারিয়ার শুরু হয় বাংলা সিনেমা ‘ভালো থেকো’ দিয়ে। এটি মুক্তি পেয়েছিল ২০০৩ সালে। এরপর বলিউডে তার অভিষেক ২০০৫ সালে ‘পরিণীতা’ দিয়ে। শুরুতেই অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছিলেন তিনি। বলিউডে বিদ্যার দ্বিতীয় সিনেমা ‘লাগে রাহো মুন্না ভাই’। যা বক্স অফিসে সফলতার পাশাপাশি এই অভিনেত্রীর ক্যারিয়ারও দাঁড়িয়ে যায়। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

২০০৭ সালে বিদ্যার ক্যারিয়ারের সর্বোচ্চ সিনেমা মুক্তি পায়। তবে এই পর্যন্ত আসতে তাকে অনেক পরিশ্রমের মধ্য দিয়ে পাড় হতে হয়েছে। সম্প্রতি ভারতের এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতার কথাগুলো বলেছেন তিনি।

৫০০ টাকা পারিশ্রমিকে বিদ্যা বালানের ক্যারিয়ার শুরুবিদ্যা জানান, ক্যারিয়ারের শুরুতে ৫০০ টাকার বিনিময়েও অভিনয় করেছিলেন। তাকে বলা হয়েছিল, গাছের পাশে দাঁড়িয়ে হাসতে। দৃশ্যে কোনো সংলাপ ছিল না। রাজ্যের পর্যটন দফতরের জন্য তিনি এই অভিনয় করেন।

বিদ্যা আরও জানান, তিনি প্রথম একটি টেলিভিশন শোয়ের জন্য অডিশন দিতে গিয়েছিলেন। যেখানে তাকে সারাদিন অপেক্ষা করতে হয়েছিল। এভাবে শুরু তার পথচলা।

উল্লেখ্য, ১৮ জুন ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজম প্রাইমে মুক্তি পাবে বিদ্যার নতুন সিনেমা ‘শেরনি’। যেখানে ফরেস্ট অফিসারের ভূমিকায় দেখা যাবে তাকে। এর পরিচালক অমিত ভি মশুরকর। প্রযোজক ভুষন কুমার।

Related posts

ভালো কাজের জন্য কারও শয্যাসঙ্গিনী হতে পারব না : পূজা

News Desk

সানি লিওনের বিলাসবহুল নতুন বাড়ি

News Desk

অনেক হিন্দি সিনেমা ফিরিয়ে দিয়েছেন রাইমা

News Desk