Image default
বিনোদন

৪ কোটি টাকা দাবি করে এসএমসিকে শাকিবের আইনি নোটিশ

চুক্তি ভঙ্গের অভিযোগ এনে এসএমসি এন্টারপ্রাইজের কাছে চার কোটি টাকা দাবি করে আইনি নোটিশ পাঠিয়েছেন চিত্রনায়ক শাকিব খান। এসএমসি এন্টারপ্রাইজের এমডি আব্দুল হক ও জিএম খন্দকার শামীম রহমানকে এই নোটিশ পাঠানো হয়েছে। বিজ্ঞাপনের চুক্তির মেয়াদ শেষেও প্রচার করায় এসএমসি ওরস্যালাইন কর্তৃপক্ষকে আইনি নোটিশ পাঠিয়েছেন তিনি।

আজ বুধবার (৬ সেপ্টেম্বর) নোটিশ পাঠানোর বিষয়টি আজকের পত্রিকাকে নিশ্চিত করেছেন শাকিব খানের আইনজীবী ওলোরা আফরিন। তিনি বলেন, ৫ সেপ্টেম্বর রেজিস্ট্রি ডাক এবং ই-মেইলে এই নোটিশ পাঠানো হয়েছে।

তিনি বলেন, ‘গত বছরের ডিসেম্বর পর্যন্ত এসএমসির সঙ্গে নায়ক শাকিব খানের বিজ্ঞাপন চুক্তি ছিল। এরপর চুক্তি নবায়ন না করেই বিজ্ঞাপনটি প্রচার করা হচ্ছে। এ কারণে ক্ষতিপূরণ চেয়ে প্রতিষ্ঠানটিকে লিগ্যাল নোটিশ দেওয়া হয়েছে। সাত দিনের মধ্যে নোটিশ অনুযায়ী পদক্ষেপ নিতে বলেছি। অন্যথায় তাদের বিরুদ্ধে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।’

শাকিব খান। ছবি: সংগৃহীত নোটিশে বলা হয়েছে, এসএমসি এন্টারপ্রাইজের সঙ্গে চিত্রনায়ক শাকিব খানের এক বছরের চুক্তি হয়। ২০২২ সালের ৩০ জুন সেই চুক্তির মেয়াদ শেষ হয়। এরপর চুক্তির মেয়াদ না বাড়িয়ে কিংবা বাতিল না করে শাকিব খানের ছবি ও ব্র্যান্ড ইমেজ ব্যবহার করছে প্রতিষ্ঠানটি। চুক্তি বাতিল না করায় অন্য কোনো প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করা সম্ভব হচ্ছে না। যে কারণে শাকিব খানের অনেক ক্ষতি হয়ে যাচ্ছে। শাকিব খানের অনুমতি ছাড়া ছয় মাস এই বিজ্ঞাপনটি প্রচার করায় চার কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করা হয়।

উল্লেখ্য, চলতি বছর শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় ‘১৩টি প্রশ্ন’ অনুষ্ঠানে বিজ্ঞাপন বিরতিতে শাকিব খানের বিজ্ঞাপনগুলো অবিচ্ছিন্নভাবে ও ক্রমাগতভাবে প্রদর্শন করা হয়েছে। এরপরই আইনি চিঠিটি দেওয়া হলো।

Source link

Related posts

পর্দা থেকে বিদায় নিচ্ছেন রজনীকান্ত? 

News Desk

অর্জুন-মালাইকার বিচ্ছেদের গুঞ্জন

News Desk

পেলের সঙ্গে ভিনিসিয়াসের ছবি দিয়ে অভিনেত্রীর শোক, তোপের মুখে পোস্ট ডিলিট

News Desk

Leave a Comment