Image default
বিনোদন

৩৫ বছরের বলিউড সফর, আপ্লুত সালমান খান

বলিউড ভাইজান সালমান খান বলিউডে পার করেছেন ক্যারিয়ারের ৩৫ বছর। তাতেই স্মৃতিকাতর হয়েছেন তিনি। গতকাল শনিবার রাতে সালমান তাঁর ইনস্টাগ্রামে ৩৫ বছরের স্মৃতি একসঙ্গে করে শেয়ার করছেন একটি ভিডিও, যা রীতিমতো ভাইরাল। সালমান ভাসছেন ভক্তদের শুভেচ্ছায়।

সালটা ১৯৮৮, মুক্তি পেল রেখার সিনেমা ‘বিবি হো তো অ্যায়সি’। তাতেই দেখা যায় রোগা–লিকলিকে একটা ছেলেকে। নায়ক হিসেবে তখনো তাকে কেউ মেনে নেয়নি। তার পরই এল ‘ম্যায়নে প্যায়ার কিয়া’। ব্যস, বলিউডে শুরু সালমান-যুগ। সফলতা ও দর্শকপ্রিয়তায় তিনি কাটিয়ে দিয়েছেন ৩৫ বছর।

ভিডিওটি শেয়ার করে সালমান খান লিখেছেন, ‘৩৫ দিনের মতো ৩৫টা বছর কেটে গেল। এত ভালোবাসা দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ।’

ভিডিওটি শুরু হয়েছে ‘ম্যায়নে প্যায়ার কিয়া’র দৃশ্য দিয়ে। এরপর সালমানের বিখ্যাত সংলাপ আর সিনেমার দৃশ্য দেখা গেছে এতে। ভাইজানের জনপ্রিয় ‘হুক স্টেপ’ও রয়েছে বিশেষ এই ভিডিওতে। তাতেই নস্টালজিক হয়ে পড়েছেন তাঁর অনুরাগীরা।

বলিউড ভাইজান সালমান খান। ছবি: সংগৃহীত ৩৫ বছরের এই ক্যারিয়ারে নানা বিতর্কের মধ্যে দিয়ে গেছেন সালমান। শাহরুখ খানের সঙ্গে তাঁর ঝামেলা, তারপর মিটমাট। আবার ঐশ্বরিয়া রাই বচ্চন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্ক। এ ছাড়া রয়েছে বেপরোয়া গাড়িতে চাপা পড়ে ফুটপাতের মানুষের মৃত্যুর মামলা, কৃষ্ণসার হরিণ হত্যা মামলা। কিন্তু এত কিছুর পরও তিনি বলিউডের সুলতান সালমান খান, তিনিই আবার ‘টাইগার’।

উল্লেখ্য, সালমানের দর্শক এখন অপেক্ষায় আছেন ‘টাইগার ৩’-এর। সিনেমাটিতে ‘টাইগার’ সালমানকে বাঁচাতে নাকি ‘পাঠান’ শাহরুখ খানকেও দেখা যাবে। দুই তারকাকে ফের একসঙ্গে দেখতে উন্মুখ হয়ে রয়েছেন অনুরাগীরা।

Source link

Related posts

দুর্নীতিবাজ বলায় মামলা করেছেন সালমান খান

News Desk

‘উমা’ হয়ে ফিরছেন কাজল কাজল আগরওয়াল

News Desk

হলিউড অভিনেত্রী রাকেল ওয়েলচ মারা গেছেন

News Desk

Leave a Comment