Image default
বিনোদন

৩২ বছর পর সিনেমায় সালমানের চুমু

প্রভুদেবা পরিচালিত এবং সালমান খান অভিনীত ব্যাপক আলোচিত সিনেমা ‘রাধে’র ট্রেইলার মুক্তি পেয়েছে বৃহস্পতিবার (২২ এপ্রিল)। ট্রেইলারটি সোশ্যাল মিডিয়ায় এক নম্বরে ট্রেন্ড করেছে। এত দিন পর পর্দায় ‘ভাইজান’কে দেখতে পেয়ে ভক্তরা উচ্ছ্বসিত। এই ট্রেইলার এই দেখা যাচ্ছে দিশা পাটানিকে চুমু খাচ্ছেন সালমান খান। দৃশ্যটি কয়েক সেকেন্ডের, চোখের পাতা ফেলতে না ফেলতেই শেষ। অনেকেই মনে করছেন তবে কি ৩২ বছরের প্রথা ভেঙে দিশা পাটানিকে অবশেষে চুমু খেলেন সালমান খান। তবে এই সিনেমায় দিশাকে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করেননি সালমান খান। আর এর প্রমাণ দিয়েছেন অভিনেতার ভক্তরা।

সালমন ২৭ বছরের ছোট নায়িকা দিশাকে নয়, বরং সেলোটেপে চুমু খেয়েছেন। ভিডিওটি ভালো করে ক্ষ্য করলে দেখা যাবে দিশার ঠোঁটে টেপ আটকে রাখা রয়েছে। তার উপর দিয়েই চুম্বন করছেন সালমান। আর এই ভিডিও নিয়েই তোলপাড় শুরু হয়ে গিয়েছিলো নেট দুনিয়ায়। কিন্তু এবার প্রশ্ন হলো, কেন অনস্ক্রিন চুমু খান না সালমান? যার উত্তর বলিউড অভিনেতা নিজেই দিয়েছেন।

সালমান খান এক সাক্ষাৎকারে জানিয়েছেন, “যখন আমরা পরিবারের সঙ্গে বসে কোনো সিনেমা দেখি সেই সময় হঠাৎ করে যদি কোনো চুম্বনের দৃশ্য এসে পরে তখন আমরা অস্বস্তিতে পড়ে এদিক ওদিক তাকাই। ‘মেয়নে প্যায়ার কিয়া’তেও অন্তরঙ্গ মুহূর্ত সরাসরি দেখানো হয়নি। তাই আমি যখন অভিনয় করি তখন আমি চাই এই সিনেমাটি যেন সপরিবারে বসে দেখতে পারে। তবে সবচেয়ে বেশি যেটা ঘটে সেটা হলো, আমি আমার শার্ট খুলে ফেলি। হয়ত সংলাপের মধ্যে কিছু দুষ্টুমি মাখানো জোক থাকে কিন্তু আপনি কখনই আমাকে লাভ মেকিং সিনের অংশ হতে দেখবেন না।”

‘রাধে’ গত বছর ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার জেরে এক বছর পিছিয়ে চলতি বছর ঈদে অর্থাৎ ১৩ই মে মুক্তি পাবে। করোনার কথা মাথায় রেখে থিয়েটারের পাশাপাশি জি-প্লেক্সে এবং জি ফাইভেও মুক্তি দেওয়া হবে সিনেমাটি। এতে ভিলেনের ভূমিকায় রয়েছেন রণদীপ হুদা। এটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জ্যাকি শ্রফ।

Related posts

‘পরী’ আমার সেরা কাজ: পূজা চেরি

News Desk

চিত্রতারকাদের আবদারে বাড়াবাড়ি, ব্লগে ক্ষোভ ঝাড়লেন ফারাহ খান

News Desk

দেখছি আর নরকের অতলে নেমে যাচ্ছি : জয়া আহসান

News Desk

Leave a Comment