Image default
বিনোদন

৩০ বছর পূর্তিতে অন্তর শোবিজের চমক

২০২২ সালে প্রতিষ্ঠার ৩০ বছর পূর্তি করছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ইভেন্ট আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ। দেশে ও বিদেশে পাঁচ শতাধিক সাংস্কৃতিক আয়োজনের পাশাপাশি তিন শতাধিক সম্মাননা অর্জন করেছে প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠার ৩০ বছরে নতুন চমক দিতে চায় প্রতিষ্ঠানটি। আগামী মাসেই প্রতিষ্ঠানের কর্ণধার স্বপন চৌধুরী ঘোষণা দিতে চান ঢাকার অদূরে একটি অ্যামিউজমেন্ট পার্ক গড়ে তোলার। যেখানে শুধু সাংস্কৃতিক কর্মকাণ্ড পরিচালিত হবে বছরজুড়ে। এ ছাড়া বিশ্বখ্যাত ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড এবং বাংলাদেশ দলের প্রীতি ফুটবল ম্যাচের তারিখ ঘোষণা করবেন তিনি। ইতিমধ্যেই ম্যানচেস্টার ক্লাবের একটি টিম সম্ভাবনা যাচাইয়ে বাংলাদেশ ঘুরে গেছে। এ ছাড়া বছরজুড়ে নানা সাংস্কৃতিক আয়োজনের ঘোষণা দেবেন স্বপন চৌধুরী।

স্বপন চৌধুরী বলেন, ‘ইভেন্ট ম্যানেজমেন্টকে আমি শিল্প হিসেবে দাঁড় করানোর চেষ্টা করছি। শুরু থেকেই বাণিজ্যিকভাবে ইভেন্ট করছে অন্তর শোবিজ। আমাদের এই সাফল্যের অন্যতম অংশীদার দেশের দর্শক ও শিল্পানুরাগী মানুষেরা। সবার ভালোবাসাতেই আমাদের ৩০ বছরের পথচলাটা সহজ হয়েছে।’

গত ৩১ মার্চ হাতিরঝিলে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বর্ণাঢ্য সমাপনী অনুষ্ঠানের ব্যবস্থাপনায় ছিল অন্তর শোবিজ। অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল রাশিয়ান টিমের ড্রোন শো। অন্তর শোবিজের বিভিন্ন আয়োজনে গেয়েছেন রুনা লায়লা, সাবিনা ইয়াসমীন, বেবী নাজনীন, জেমস, আইয়ুব বাচ্চুসহ দেশের বেশির ভাগ শিল্পী ও ব্যান্ড। বিদেশি শিল্পীদের তালিকায় আছেন শাহরুখ খান, রানী মুখার্জি, আদনান সামি, কুমার শানু, শান, সুনিধি চৌহান, শ্রেয়া ঘোষাল, বাপ্পি লাহিড়ীসহ অনেকেই।

Source link

Related posts

‘শারমিনের জায়গায় তিশা হলে পরদিনই শুটিং হাউসটি বন্ধ হয়ে যেত’

News Desk

মুক্তির আগেই ৩২৫ কোটি রুপি আয় করলো আরআরআর

News Desk

প্রকাশ্যে ঐশ্বরিয়ার পন্নিয়িন সেলভানের ফার্স্টলুক

News Desk

Leave a Comment