free hit counter
বিনোদন

৩০০ কোটির ক্লাবে কমল হাসানের ‘বিক্রম’

তামিল সুপারস্টার কমল হাসানের বহুল প্রতীক্ষিত ‘বিক্রম’ সিনেমার বক্স অফিস সংগ্রহ বেড়েই চলেছে। মাত্র ১০ দিনে বিশ্বব্যাপী সিনেমাটির আয় ৩০০ কোটি ছাড়িয়েছে। কেবল তামিলনাড়ুতেই ছবিটির আয় ১০০ কোটির বেশি। 

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছে ‘বিক্রম’। তারকাবহুল এই সিনেমার বাজেট ১৫০ কোটি রুপি। প্রেক্ষাগৃহে হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম ভাষায় সিনেমাটি মুক্তি পেয়েছে ৩ জুন। মুক্তির পর থেকেই বক্স অফিসে বেশ দাপট দেখাতে শুরু করে ছবিটি। মুক্তির ১১ দিনে বিশ্বব্যাপী বক্স অফিসে বিক্রম সংগ্রহ করেছে ৩১০ কোটি রুপির বেশি।

কমল হাসানের ক্যারিয়ারে সর্বোচ্চ মুক্তি-পূর্ব ব্যবসা করেছে বিক্রম। আর তা ২০০ কোটি রুপির বেশি। লোকেশ কনগরাজ পরিচালিত অ্যাকশনধর্মী এ সিনেমায় কমল হাসানের সঙ্গে রয়েছেন বিজয় সেতুপতি ও ফাহাদ ফাসিলের মতো অভিনয়শিল্পীরা। বিশেষ দৃশ্যে দেখা গেছে আরেক সুপারস্টার সুরিয়াকে। 

‘বিক্রম’ সিনেমায় কমল হাসানের সঙ্গে রয়েছেন বিজয় সেতুপতি ও ফাহাদ ফাসিলের মতো অভিনয় শিল্পীরা। ছবি: টুইটার শিগগিরই দর্শক ঘরে বসেই দেখতে পাবে বিক্রম। ছবিটির হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম সব ভাষার ডিজিটাল স্ট্রিমিংস্বত্ব কিনে নিয়েছে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টার। তবে নির্মাতারা এখনো জানাননি, ঠিক কবে ওটিটিতে মুক্তি পাবে কমল হাসানের এই সিনেমা। 

Source link