২৯ আগস্ট মুক্তি পাচ্ছে ওয়েব ফিল্ম ‘অপলাপ’
বিনোদন

২৯ আগস্ট মুক্তি পাচ্ছে ওয়েব ফিল্ম ‘অপলাপ’

ফ্যামিলি ক্রাইম থ্রিলার নিয়ে ২৯ আগস্ট ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে আসছে অরিজিনাল ফিল্ম ‘অপলাপ’। নাজিম উদ দৌলার রচনায় সিনেমাটি পরিচালনা করেছেন মোহাম্মদ আলী মুন্না। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নিপুণ আক্তার, ইমতিয়াজ বর্ষণ, জিয়াউল রোশান, প্রিয়ন্তী উর্বি প্রমুখ।

সিনেমার গল্প মনোবিদ অর্ক রহমানকে ঘিরে। স্ত্রী সুমিকে খুনের দায়ে গ্রেপ্তার করা হয় তাকে। পুলিশের জিজ্ঞাসাবাদে অকপটে খুনের দায় স্বীকার করে নেয় সে। কিন্তু অর্কর মামার দাবি, কারও চাপে পড়ে খুনের দায় নিজের কাঁধে নিয়েছে অর্ক। অর্কর ব্যক্তিগত সহকারী বর্ষাও বিশ্বাস করে, খুনটা অর্ক করেনি। এ বিষয়ে পুলিশের কাছে জবানবন্দিও দেয় সে। মামলা গড়ায় আদালত পর্যন্ত। সাহায্যের আশায় বর্ষা শরণাপন্ন হয় অর্কের বাল্যবন্ধু ডিবি অফিসার এডিসি সাইফ হাসানের। বন্ধুকে বাঁচাতে এগিয়ে আসে সাইফ। অর্ককে নির্দোষ প্রমাণ করে সে। প্রশ্ন থেকে যায়, সুমিকে খুন করেছে কে? নির্দোষ প্রমাণিত হওয়ায় জেল থেকে বেরিয়ে আসে অর্ক। আর তার পরেই প্রকাশ পায় নির্মম এক সত্য। 

সিনেমাটি নিয়ে পরিচালক মোহাম্মদ আলী মুন্না বলেন, ‘অপলাপ মূলত ফ্যামিলি ক্রাইম থ্রিলার সিনেমা। সুস্বাদু ফলকে যেমন ফলের পোকা নষ্ট করে দেয়, তেমনি ভালোবাসাকে ঘৃণায় রূপান্তরিত করে সন্দেহবাতিক। এই রূপান্তর প্রক্রিয়া আমাদের সাবলাইম টার্গেট, যেন দর্শক সন্দেহবাতিকের ভয়াবহতা সম্পর্কে সচেতন হতে পারে। হারিয়ে ফেলার আগেই নিজের অমূল্য ভালোবাসার প্রতি যত্নশীল হতে পারে।’

Source link

Related posts

পরীমনি সাভার মডেল থানায়

News Desk

প্রথমবার মা হতে যাচ্ছেন ‘বার্বি’ অভিনেত্রী মার্গো রবি

News Desk

মেয়ের সাফল্যে গর্বিত সৃজিত-মিথিলা

News Desk

Leave a Comment