২৫০ কোটির পথে রজনীকান্তের ‘জেলার’
বিনোদন

২৫০ কোটির পথে রজনীকান্তের ‘জেলার’

গত বৃহস্পতিবার মুক্তি পেয়েছে ভারতের দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের ১৬৯তম সিনেমা ‘জেলার’। মুক্তির দিন থেকেই বক্স অফিসে দাপট দেখাচ্ছে সিনেমাটি। তিন দিন শেষে বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় ২১৮ কোটি রুপি ছাড়িয়েছে।

ভারতীয় বাণিজ্য বিশ্লেষকদের মতে সিনেমাটির আয় আজ বিশ্বব্যাপী ২৫০ কোটি রুপি ছাড়িয়ে যাবে। ৪৮ কোটি রুপিতে প্রথম দিন শুরু হওয়ার পর আজ চতুর্থদিনে সিনেমাটির শুধু ভারতে আয় ১৫০ কোটি রুপি ছাড়িয়ে যাবে বলে মনে করছেন তারা।

প্রথম দিনের মতো না হলেও দ্বিতীয় দিনে সিনেমাটি ভারতে আয় করে ২৫.৭৫ কোটি রুপি। আর গতকাল তা বেড়ে দাঁড়ায় ৩৫ কোটি রুপিতে। গত তিন দিনের হিসেব মতে শুধু ভারতে এর মোট আয় ১০৯ দশমিক ১০ কোটি রুপি। আর গত তিন দিনে ভারতের বাইরে এর আয় প্রায় ১১০ কোটি রুপি ছাড়িয়েছে।

মুক্তির দিন থেকেই বক্স অফিসে দাপট দেখাচ্ছে ‘জেলার’। ছবি: সংগৃহীত ভারতের প্রেক্ষাগৃহে জেলারের সঙ্গে চলছে সানি দেওলের ‘গদর ২’ ও অক্ষয়ের ‘ওএমজি ২ ’, এর মধ্যে পারিবারিক দর্শকদের পছন্দের কেন্দ্রবিন্দুতে রয়েছে রজনীকান্তের সিনেমাটি।

সিনেমাটি তামিলনাড়ু ও কেরালায় ২০২৩ সালের সবচেয়ে বড় উদ্বোধনীর রেকর্ড গড়েছে। অন্যদিকে এটি কর্ণাটক, অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানায় যেকোনো তামিল সিনেমার জন্য সর্বোচ্চ ওপেনিংয়ের রেকর্ড গড়েছে। শুধু তাই নয়, সিনেমাটির প্রথম দিনের মোট সংগ্রহ এই বছর মুক্তি পাওয়া যেকোনো তামিল চলচ্চিত্রের জন্য সর্বোচ্চ সংগ্রহ।

প্রসঙ্গত, ২০০ কোটি রুপির বাজেটে জেলার নির্মাণ করেছেন নেলসন দীলিপ কুমার। সিনেমায় রজনীকান্তর বিপরীতে অভিনয় করেছেন তামান্না ভাটিয়া। তাঁদের বয়সের ব্যবধান প্রায় ৪০ বছর। অ্যাকশন ঘরানার এই সিনেমায় আরও আছেন জ্যাকি শ্রফ, প্রিয়াঙ্কা মোহন, শিব রাজকুমার, রাম্য কৃষ্ণান, যোগী বাবু প্রমুখ। এ ছাড়া মালায়লাম তারকা মোহনলালকে দেখা গেছে অতিথি চরিত্রে। তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় ৪ হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে সিনেমাটি।

Source link

Related posts

ভেনিসে পুরস্কার নিতে গিয়ে গ্রেপ্তার স্প্যানিশ অভিনেতা

News Desk

মাইল‌সের গা‌নে শুরু, অপেক্ষা এ আর রাহমানের

News Desk

অন্তঃসত্ত্বা নুসরাত গর্ভনিরোধক ওষুধের বিজ্ঞাপনে

News Desk

Leave a Comment