free hit counter
বিনোদন

২০ বছরের অম্ল-মধুর সম্পর্কের পরিণতি, বিয়ে করলেন জেনিফার ও বেন 

২০ বছরের অম্ল-মধুর সম্পর্কের অবসান হলো। চার হাত এক হলো হলিউডের জনপ্রিয় তারকা জুটি জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের। যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে বিয়ে সারলেন আলোচিত এই জুটি।

ব্রিটিশ গণমাধ্যম বিবিসি, গার্ডিয়ানসহ বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে জানা যায়, বিয়ের খবর নিশ্চিত করেছেন সংগীত তারকা ও হলিউড অভিনেত্রী নিজেই।

জেনিফার তাঁর ওয়েবসাইটে লিখেছেন, ‘আমরা বিয়েটা করেই ফেললাম। ভালোবাসা সুন্দর। ভালোবাসা উদার। ২০ বছরের ধৈর্যের অবসান হলো। আমাদের ভালোবাসা পরিণতি পেল।’

২০০২ সালে ‘গিগলি’ সিনেমার শুটিংয়ের সময় সাক্ষাৎ এই যুগলের। ২০০৩ সালে তাঁদের বাগদান হয়। যদিও এর পরের বছরই বাগদান ভেঙে যায়।

বিয়ের খবর নিশ্চিত করেছেন সংগীত তারকা ও হলিউড অভিনেত্রী জেনিফার লোপেজ নিজেই। ছবি: রয়টার্স বেনের সঙ্গে বিচ্ছেদের পর ২০০৪ সালে দীর্ঘদিনের বন্ধু গায়ক মার্ক অ্যান্থনিকে বিয়ে করেন জেনিফার লোপেজ। ২০১৪ সালে বিবাহবিচ্ছেদ হয় তাঁদের। দুই সন্তান আছে জেনিফার-মার্ক জুটির। অন্যদিকে, ২০০৫ সালে অভিনেত্রী জেনিফার গার্নারকে বিয়ে করেন বেন। ২০১৮ সালে তাঁদের বিচ্ছেদ হয়। বেন ও গার্নার জুটির তিনটি সন্তান রয়েছে।

২০০২ সালে ‘গিগলি’ সিনেমার শুটিংয়ের সময় সাক্ষাৎ হয় জেনিফার ও বেনের। ছবি: রয়টার্স এর পর দুজনেই নতুন সম্পর্কে গেছেন। তবে সে সম্পর্কও ভেঙে যায়। ফের সিঙ্গেল জেনিফার ও বেন। পুরোনো প্রেম নতুন করে শুরু হয়। একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায় তাঁদের। অবশেষে এই তারকা জুটির মধুরেণ সমাপয়েৎ হয় লাস ভেগাসে। 

Source link