Image default
বিনোদন

১৭ বছর পর একসঙ্গে অমিতাভ–শাহরুখ, জল্পনায় ডন–৩ 

আবারও বড়পর্দায় একসঙ্গে দেখা যেতে পারে বলিউড বাদশাহ ও শাহেনশাহকে। ১৭ বছর পর আবারও একসঙ্গে দেখা যেতে পারে শাহরুখ খান ও অমিতাভ বচ্চনকে। বলিউড পাড়ার এমন গুঞ্জনের কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া

১৯৭৮ সালে ডন চরিত্রটি তৈরি করেছিলেন সেলিম-জাভেদ। অমিতাভ বচ্চন নিজের সাবলীল অভিনয়ের মাধ্যমে বেশ সাড়া ফেলেছিলেন। ফারহান আখতার ও প্রযোজক রিতেশ সিধওয়ানি ‘ডন’ ফ্র্যাঞ্চাইজি কিনে নেন ২০০৬ সালে। ২০০৬ সালে শাহরুখ খানকে নিয়ে প্রথমবার ‘ডন’ সিনেমাটি নির্মাণ করেন ফারহান আখতার। এই চরিত্রে নতুনভাবে প্রাণ সঞ্চার করেন শাহরুখ খান। এই ফ্র্যাঞ্চাইজি দুটো সিনেমায় অভিনয় করেন শাহরুখ। এবার ‘ডন ৩’ তে শাহরুখের স্থলাভিষিক্ত হয়েছেন রণবীর সিং।

অমিতাভ–শাহরুখের একসঙ্গে অভিনয়ের গুঞ্জনের সংবাদে জল্পনা শুরু হয়েছে, তাহলে কি ‘ডন–৩’ তে ক্যামিও দিতে দেখা যাবে তাঁদের? নাকি নতুন কোনো সিনেমা, যদিও নিশ্চিত করেনি কোনো সূত্র।

এর আগে অমিতাভ–শাহরুখকে একসঙ্গে ‘মহব্বাতেন’, ‘কাভি খুশি কাভি গম’, ‘কাভি আলবিদা না কেহনা’ ও ‘ভূতনাথ রিটার্নস’ দেখা গেছে। যদিও তাঁরা দুজনেই ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় অভিনয় করেছিলেন, কিন্তু একসঙ্গে পর্দা ভাগ করেননি তাঁরা।

যদিও এখনো এই প্রজেক্ট সম্পর্কে বিশেষ কিছুই জানা যায়নি তবে এই খবরে বেশ উত্তেজিত অনুরাগীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে উত্তেজনা নজরে পড়ার মতো। কেউ লিখেছেন, ‘ব্লকবাস্টার লোডিং’, তো কেউ লিখলেন, ‘আসন্ন ডন ৩-এ তিনজন ডন একসঙ্গে থাকলে কেমন হয়?’ যদিও এই বিষয়ে এখনো শাহরুখ খান ও অমিতাভ বচ্চন কেউই অফিশিয়ালি কিছু জানাননি।

 ‘ডন থ্রি’ এ অমিতাভ–শাহরুখের স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন রণবীর সিং। ছবি: সংগৃহীত কাজের দিক থেকে আপাতত অমিতাভ বচ্চন জনপ্রিয় গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সঞ্চালনা করছেন। এ ছাড়া তাঁর হাতে রয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’। এই ছবিতে অভিনয় করছেন–প্রভাস, দীপিকা পাড়ুকোন, কমল হাসান ও দিশা পাটনিও। ২০২৪ সালে মুক্তি পাওয়ার কথা এই ছবির।

এদিকে, শাহরুখ খান তাঁর এই বছরের দ্বিতীয় সিনেমা ‘জওয়ান’–এর অপেক্ষায় আছেন। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত সিনেমাটি। অ্যাটলির পরিচালনায় এই ছবিতে কিং খান প্রথমবার জুটি বেঁধেছেন নয়নতারার সঙ্গে। এ ছাড়া আরও অভিনয়ে রয়েছেন–বিজয় সেতুপতি, প্রিয়মণি, সানিয়া মলহোত্রও। দীপিকা পাড়ুকোনও রয়েছেন ক্যামিও চরিত্রে। তা ছাড়া বছরের শেষে মুক্তি পাওয়ার কথা রাজকুমার হিরানির পরিচালনায় ‘ডাঙ্কি’ ও সালমান খানের ‘টাইগার ৩’-এও দেখা যাবে শাহরুখ খানকে।

Source link

Related posts

শাহরুখের স্ত্রী গৌরীর বিরুদ্ধে মামলা

News Desk

এবার পূর্ণদৈর্ঘ্য সিনেমা পরিচালনায় শ্রীলেখা

News Desk

শততম জন্মবার্ষিকীতে সত্যজিৎ রায়ের সেরা পাঁচ

News Desk

Leave a Comment