free hit counter
১২ মিলিয়ন ডলারের চুক্তি করেছিলেন পর্ন ছবির জন্য রাজ কুন্দ্রা
বিনোদন

১২ মিলিয়ন ডলারের চুক্তি করেছিলেন পর্ন ছবির জন্য রাজ কুন্দ্রা

বর্তমানে ভারতীয় শোবিজে অন্যতম বড় একটি খবর শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতার হওয়ার ঘটনা। মুম্বাই পুলিশ তাকে পর্নোগ্রাফি বাণিজ্যের সঙ্গে সরাসরি যুক্ত থাকার অভিযোগে আটক করেছে। বিষয়টি বেশ কড়া সমালোচনায় ফেলে দিয়েছে ভারতীয় শোবিজকে।

মুম্বাই পুলিশ তাদের এক বিবৃতিতে জানিয়েছে, ‘ভারতের পর্নোগ্রাফি বাণিজ্যে রাজের বেশ বড় একটি ভূমিকা তারা টের পেয়েছে। এই বাণিজ্য বিস্তার করাতে মূল ষড়যন্ত্রকারীদের মধ্যে তিনি একজন। এ ব্যাপারে পুলিশের কাছে রয়েছে বেশ শক্ত পোক্ত প্রমাণ।

হিন্দুস্তান টাইমসের সঙ্গে পুলিশ কথা বলে জানিয়েছে, তারা এখন অব্দি রাজের ব্যাপারে সকল অভিযোগে নিশ্চিত। রাজের অ্যাপস হটসটে এখন অব্দি ২০ লাখ সাবস্ক্রাইবার পাওয়া গিয়েছে। অ্যাপটির বেশকিছু চ্যাট থেকে জানা যায় বছর শেষে পর্ন নিয়ে বেশ বড় একটি পরিকল্পনা ছিল তার। ১১৯টি অ্যাডাল্ট ফিল্মের জন্য প্রায় ১.২ মিলিয়ন মার্কিন ডলারের চুক্তিও করেছিলেন তিনি।

এদিকে রাজের সঙ্গে সর্বশেষ কিছুদিন সংবাদের শিরোনাম হয়েছেন শিল্পা শেঠি নিজেও। পুলিশের সন্দেহজনক তালিকায় থাকায় ইতিমধ্যে তাদের ছায়াতলে চলে গিয়েছেন তিনি। রাজের এই ব্যবসার সঙ্গে তিনিও জড়িত ছিলেন বলে বিশ্বাস করছেন অনেকেই। এছাড়াও বেশ কিছুদিন আগে ভিয়ান কোম্পানির পরিচালক পরিষদ থেকেও অব্যাহতি নেন এই বলিউড তারকা।

Related posts

যশোরে একদিনে সর্বোচ্চ শনাক্তের রেকর্ড

News Desk

আইসোলেশন সেন্টার চালু করছেন নুসরাত

News Desk

বিশ্বজুড়ে করোনায় মৃত্যু ৪১ লাখ ৭৪ হাজার ছাড়াল

News Desk