Image default
বিনোদন

হেরা ফেরিতে থাকছেন না অক্ষয়, নতুন মুখ কার্তিক

বলিউডের ব্যবসা সফল কমেডি সিনেমার তালিকায় প্রথমে যে দুটির নাম আসে, সেগুলো হলো—‘হেরা ফেরি’ (২০০০) ও ‘ফির হেরা ফেরি’ (২০০৬)। এখনো দর্শক মনে জায়গা করে আছে সিনেমা দুটি। এর মধ্যে প্রথমটি নির্মাণ করেন প্রিয়দর্শন, দ্বিতীয়টি নীরাজ বোরা।

অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পরেশ রাওয়াল অভিনীত ‘হেরা ফেরি’ সিরিজের অপেক্ষায় ছিলেন দর্শকেরা। প্রথম দুটি সিনেমা ‘হেরা ফেরি’ এবং ‘ফির হেরা ফেরি’ ছবিতে তাঁদের চমৎকার অভিনয় এবং অসাধারণ কমিক টাইমিং দর্শকদের মন জয় করেছিল।

দীর্ঘ ১৬ বছর পর ‘হেরা ফেরি’ সিরিজের তৃতীয় সিক্যুয়েল বানানো হচ্ছে, এই গুঞ্জনটা অনেক দিনের। শোনা যাচ্ছিল, বাবু রাও, রাজু ও শ্যামের চরিত্রে আবারও পর্দায় হাসির ফোয়ারা নিয়ে আসবেন পরেশ-অক্ষয়-সুনীল।

তবে এবার সেই ধারাবাহিকতায় ছেদ পড়ছে। এরই মধ্যে ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিক্যুয়ালের একটি বড় আপডেট এলো—সিনেমাটি থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন অক্ষয় কুমার, আর এই সিক্যুয়ালে যুক্ত হচ্ছেন তরুণ তারকা অভিনেতা কার্তিক আরিয়ান।

চিত্রনাট্য পছন্দ না হওয়ায় ‘হেরা ফেরি ৩’ ছবিতে যুক্ত হচ্ছেন না অক্ষয় কুমার। তাই বাধ্য হয়ে কার্তিক আরিয়ানকে বেছে নিয়েছেন প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা। এ বিষয়টি নিশ্চিত করেছেন ছবির অন্যতম অভিনেতা পরেশ রাওয়াল ওরফে পর্দার বাবু রাও।

বিনোদন ও লাইফস্টাইল বিষয়ক ভারতীয় সংবাদমাধ্যম পিংক ভিলার এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, চিত্রনাট্য পছন্দ না হওয়ায় ‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিক্যুয়াল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন অক্ষয় কুমার। এমনকি ‘ওয়েলকাম’ এবং ‘আওয়ারা পাগল দিওয়ানা’–এর মতো অন্য ফ্র্যাঞ্চাইজিগুলো থেকেও নাম প্রত্যাহার করতে পারেন অক্ষয়। সিক্যুয়ালগুলোর গল্প এবং চিত্রনাট্যের গুণগত মানের বিষয়ে কোনো ছাড় দিতে রাজি না অভিনেতা।

‘হেরা ফেরি’তে নতুন মুখের এন্ট্রির বিষয়ে এক ভক্ত টুইটারে পরেশ রাওয়ালের কাছে জানতে চান, ‘হেরা ফেরি ৩ ’-এ কার্তিক আরিয়ানের অভিনয়ের খবরটি কি সত্যি? জবাবে পরেশ বলেছেন, ‘হ্যাঁ এটা সত্যি’। যদিও প্রযোজকের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

এর আগে অক্ষয় কুমারের একটি সিনেমার সিক্যুয়েলে কার্তিককে দেখা গেছে। সেটি হলো ‘ভুল ভুলাইয়া ২ ’। ২০০৭ সালে মুক্তি পায় অক্ষয় অভিনীত হরর-কমেডি ‘ভুল ভুলাইয়া’। সেটির সিক্যুয়েল মুক্তি পায় চলতি বছরের মে মাসে। অক্ষয়ের পরিবর্তে কার্তিক আরিয়ানকে দর্শক দারুণভাবে গ্রহণ করেছে। ২৬০ কোটি রুপির বেশি আয় করে ২০২২ সালের অন্যতম সফল সিনেমার তকমা পেয়েছে এটি। এবার ‘হেরা ফেরি’র পালা। অক্ষয়ের সেই ক্ল্যাসিক কমেডির ধারা কার্তিক ধরে রাখতে পারেন কি না, সেটিই দেখার অপেক্ষা।

Source link

Related posts

সাতপাকে বাঁধা পড়লেন তারকা শিল্পী পলক ও মিঠুন

News Desk

তাহসান এবার রোহিঙ্গাদের কাছে ছুটে গেলেন

News Desk

সামান্থাকে নাম্বার ওয়ান স্টার বলে বিপাকে করণ

News Desk

Leave a Comment