free hit counter
বিনোদন

হৃতিক ও সাবা ‘লিভ-ইনে’, আগেও ছিলেন যেসব বলিউড তারকা

তারকারদের বাস্তব জীবন কেমন—এসব ব্যাপারে ভক্তদের কৌতূহলের শেষ নেই। বর্তমান প্রেক্ষাপটে মানুষের চিন্তাধারা পরিবর্তনের সঙ্গে সঙ্গে তরকা জুটিরাও বেশ খোলামেলা তাঁদের সম্পর্ক নিয়ে। বলিউডে অনেক আলোচিত তারকারা লিভ-ইন সম্পর্কে আছেন বা ছিলেন। সেখান থেকেই অনেক জুটি একসঙ্গে গাঁটছড়া বেঁধেছেন আবার বিচ্ছেদের পথেও হেঁটেছেন অনেকে। বলিউডের এমন কিছু আলোচিত তারকা জুটির সম্পর্কে জানা যাক—

হৃতিক ও সাবা
হৃতিক ও সাবা বেশ কিছুদিন ধরেই একসঙ্গে থাকার পরিকল্পনা করছেন। জানা গেছে, মুম্বাইয়ের ‘মান্নত’ আবাসনে একসঙ্গে থাকতে চলেছেন তাঁরা। কিছুদিন আগে ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, হৃতিক প্রায় ১০০ কোটি রুপি দিয়ে দুটি অ্যাপার্টমেন্ট কিনেছেন। হৃতিকের এই নতুন ঠিকানা জুহু-বার্সোভা লিংক রোডের ওপর। সেখানেই সাবার সঙ্গে থাকবেন হৃতিক। কিছুদিন আগেই প্রেমিকা সাবা আজাদের সঙ্গে একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছিলেন এই বলিউড অভিনেতা। এই পোস্টের মাধ্যমে জানিয়েছিলেন, কীভাবে দুজন ডিনার ডেট ও ছুটির পরিকল্পনা করেন। করণ জোহরের ৫০তম জন্মদিনের পার্টিতে হৃতিক ও সাবা একসঙ্গে হাজির হন। তাঁদের ম্যাচিং পোশাক রীতিমতো আলোচনার বিষয় হয়েছিল।

পাঁচ বছর প্রেম করার পরেই বিয়ে করেছিলেন সাইফ–কারিনা । ছবি: সংগৃহীত সাইফ–কারিনা
২০১২ সালে বিয়ে করার আগে সাইফ-কারিনা এক সঙ্গে ছিলেন। প্রথম দিকে প্রেমের কথা স্বীকার করেননি দুই তারকা। পরে অবশ্য সাইফ আলি খান জানিয়ে দেন তিনি কারিনা কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। এমনকি কারিনার নামের ট্যাটু করিয়ে নেন হাতে। প্রমাণ করেন কতটা ভালোবাসেন অভিনেত্রীকে। কিছুদিন প্রেম করার পরেই কারিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সাইফ। তবে তাড়াতাড়ি বিয়ে করতে নারাজ ছিলেন বেবো। তিনি কিছুটা সময় নিতে চেয়েছিলেন। পাঁচ বছর প্রেম করার পরেই সাইফকে বিয়ে করেছিলেন তিনি। 

অক্ষয়–টুইঙ্কেল যে সত্যিই বিয়ে করেছেন তা প্রথমে অনেকেই বিশ্বাস করতে পারেননি। ছবি: টুইটার অক্ষয়–টুইঙ্কেল
খুব কম লোকই জানেন যে ২০০১ সালে বিয়ে করার আগে এই জুটি একসঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন। তাঁরা যে সত্যিই বিয়ে করেছেন, তা প্রথমে অনেকেই বিশ্বাস করতে পারেননি। তাঁদের দুজনের প্রথম দেখা মুম্বাইয়ের একটা ফিল্মফেয়ার ম্যাগাজিনের ফটোশুটে। টুইঙ্কেলকে প্রথম দেখেই প্রেমে পড়েছিলেন অক্ষয়। দুজনের একসঙ্গে তোলা প্রথম ফটোটা আজও সযত্নে রেখে দিয়েছেন তিনি। তারপর ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ ফিল্মে একসঙ্গে অভিনয় করার সময় থেকেই কাছাকাছি আসতে শুরু করেন তাঁরা। অক্ষয়ের ঘন ঘন প্রেমে পড়া দেখে অনেকেই ভেবেছিলেন তাঁদের সম্পর্ক বেশি দিন টিকবে না। কিন্তু সবাইকে ভুল প্রমাণ করে ১৮ বছর ধরে সুখী দম্পতি তাঁরা। আরভ ও সিতারা নামে দুই সন্তানও রয়েছে তাঁদের। 

সম্পর্ক শেষ হওয়ার আগ পর্যন্ত রণবীর–ক্যাটরিনা একসঙ্গে ছয় বছর প্রেম করেছেন। ছবি: টুইটার রণবীর-ক্যাটরিনা
রণবীর কাপুর ও ক্যাটরিনা বান্দ্রার একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে দুই বছর একসঙ্গে ছিলেন। সম্পর্ক শেষ হওয়ার আগ পর্যন্ত তাঁরা ছয় বছর প্রেম করেছেন। এরপর ক্যাটরিনা বিয়ে করেন ভিকি কৌশলকে আর রণবীর বিয়ে করেন আলিয়া ভাটকে। 

নয় বছর ধরে একসঙ্গে থাকার পর তাদের বিচ্ছেদ হয় জন–বিপাশার। ছবি: সংগৃহীত জন–বিপাশা
এক পার্টিতে প্রথম দেখা হয় জন আব্রাহাম ও বিপাশা বসুর। জানা যায়, জনকে দেখার পরই ভালো লেগেছিল বিপাশার। তখন দুই তারকাই বলিউডের ভালো অবস্থানে ছিলেন। বিপাশা ও জন লিভ-ইনের কথা প্রকাশ্যে স্বীকারও করেছিলেন। ৯ বছর ধরে একসঙ্গে থাকার পর তাঁদের বিচ্ছেদ হয়। এই জুটির বিচ্ছেদ বলিউডে খুব আলোচিত ছিল। তাঁরা দুজনেই এখন আলাদা সঙ্গী বেছে নিয়েছেন, করছেন সুখের সংসার।

Source link

Bednet steunen 2023