free hit counter
হিজাব পরা ছবিতেও ট্রোলের শিকার সানা খান
বিনোদন

হিজাব পরা ছবিতেও ট্রোলের শিকার সানা খান

বলিউডকে বিদায় জানিয়েছেন অভিনেত্রী সানা খান। এরপর মুফতি আনাস সাইদকে বিয়ে করে মনোযোগ দেন ধর্মেকর্মে। স্বামী সংসার নিয়ে সুখের সংসার করেছেন এই অভিনেত্রী।

অভিনয় ছাড়লেও ট্রোল তার পিছু ছাড়েনি। সানা খান এক সময় ট্রোলড হতেন তার খোলামেলা পোশাকের জন্য। সে সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করলে কমেন্টে অনেকে এসে বলতেন ‘একজন ‘সাচ্চা মুসলিম’ কখোনই এই ধরনের শরীর দেখানো পোশাক পরে না।’

এখন হিজাব পরে ছবি দিয়েও ট্রোলের শিকার হচ্ছেন। হিজাব পড়ে নিজের একটি ছবি কিছুদিন আগেই ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন এই অভিনেত্রী। সেই ছবির ক্যাপশনে সানা লিখেছিলেন, ‘লোককে এত ভয় পেয়ে চলো কেন? তুমি কি এই আয়াত পড়নি? ‘আল্লা জিসে চহে ইজ্জত দেতে হে, অর আাল্লা জিসে চহে জিল্লাত দেতে হে… কাভি ইজ্জতো মে জিল্লত ছুপি হোতি হ্যায়, তো কভি জিল্লতো মে ইজ্জত!’

অনেকেই সানার এই নতুন লুকের প্রশংসা করেছেন। হিজাবেও যে একজন নারী এত সুন্দর লাগতে পারে, তার উদাহরণ সানা খান, মনে করেছেন অনেকেই। তবে প্রাক্তন অভিনেত্রীকে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজনরা।

সেখানে একজন মন্তব্য করেন, ‘এত পড়াশোনা করে কী লাভ যদি হিজাব পরে বাকি জীবন কাটাতে হয়?’ যার উত্তরে অভিনেত্রী লেখেন, ‘ভাই আমার, যদি পর্দার পিছনে থেকে নিজের ব্যবসা চালিয়ে নিতে পারি সফলভাবে, এত ভালো শ্বশুর বাড়ি পাই, এত ভালো স্বামী পাই, তাহলে আর কী চাই! আর আল্লা আমাকে রক্ষা করছেন সমস্ত দিক থেকে। আলাহমুদ্দিলাহ!

Related posts

কীভাবে আক্রান্ত হলেন বুঝতে পারছি না রণধীর কাপুর

News Desk

হাসপাতালে অক্সিজেন প্ল্যান্ট বসাচ্ছেন সোনু সুদ

News Desk

প্রধানমন্ত্রী হিসাবে সোনু সুদকে চান অনুরাগীরা

News Desk
Bednet steunen 2023