টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় হু হু করে ছড়িয়ে পড়েছে এখবর। তবে তার সত্যতা যাচাই করার গা করেনি কেউ। তাই এই বিষয়ের সত্যতা নিয়ে মুখ খুললেন স্বয়ং রাজ ঘরনী শুভশ্রী। ইনস্টাগ্রামে একটি স্টোরিতে গতকাল সোমবার জানিয়েছেন, তার হাসপাতালে ভর্তি হওয়ার ঘটনাটি সম্পূর্ন মিথ্যা।

এদিন শুভশ্রী লিখেছেন, ‘সম্প্রতি ইন্টারনেটে শোনা যাচ্ছে আমি করোনা আক্রান্ত হওয়ার ফলে হাসপাতালে ভর্তি হয়েছি। কিন্তু আমি জানিয়ে রাখি এটি একেবারেই ভুয়ো খবর। আমি বাড়িতে হোম আইসলেশনে আছি। আমার শরীর অনেকটা ভাল আছে। আশা রাখছি খুব দ্রুত আমি এই ভাইরাস মুক্ত হব। আপনাদের কাছে অনুরোধ দয়া করে কেউ এইসব গুজবে কান দেবেন না। সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন’। তিনি আরও জানিয়েছেন, তার ছেলে ইউভান পুরোপুরি সুস্থ আছে। এছাড়া তার বাড়ির বাকি সদস্যরাও ভালো আছেন।

গত ২০শে এপ্রিল শুভশ্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ার দ্বারা জানিয়েছিলেন স্বয়ং অভিনেত্রী। তারপর থেকেই তিনি নিজেকে হোম আইসলেশনে রেখে ছিলেন। ছোট ইউভানকে তার থেকে দূরে রাখা হয়েছিল। স্বামী রাজ সেই সময় তৃণমূলের নির্বাচনী প্রচারে ব্যরাকপুরে ছিলেন। তবে ব্যারাকপুরে ভোট মিটতেই রাজ বাড়ি ফিরে এসেছেন। ছেলে ইউভানকে এখন রাজ দেখাশোনা করছেন। দীর্ঘদিন পর ছেলের সঙ্গে সময় কাটিয়ে রাজ ভীষণই খুশি। সেই আনন্দঘন মুহুর্তের ছবি, ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

রাজের সঙ্গে ব্যরাকপুরে প্রচারে গিয়েছিলেন শুভশ্রী সেখানে গিয়েই তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন, এমনটাই মনে করছেন নেটিজেনরা। শুধু তাই নয় শুভশ্রীর মাতৃত্ব নিয়েও আঙুল তুলেছেন অনেকে। ‘কোলের শিশুকে ফেলে প্রচারে গিয়েছেন অভিনেত্রী। নিজের দুধের শিশুর চেয়েও কি ভোট বেশি গুরুত্বপুর্ন’ এমন নানা সমালোচনা মূলক কথা ছুড়ে দেওয়া হয়েছে শুভশ্রীর দিকে। তবে সেগুলির কোনটি তেই পাত্তা না দিয়ে নিজে দ্রুত সুস্থ হয়ে উঠে ইউভান এবং রাজের আলিঙ্গনের অপেক্ষায় রয়েছেন তিনি।

Related posts

এক ফ্রেমে ধরা দিলেন বাংলাদেশের তিন নক্ষত্র

News Desk

চলতি বছরেই দুই বাংলায় মুক্তি পেতে পারে পদাতিক

News Desk

করোনার প্রকোপে বন্ধ রাখা হল ‘নির্ভয়া’ ছবির শুটিং

News Desk

Leave a Comment