Image default
বিনোদন

হাসপাতালে ভর্তি দীপিকা

হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন দীপিকা পাড়ুকোন। হাসপাতালে ভর্তি হয়েছেন এই বলিউড অভিনেত্রী। সোমবার রাতে তাঁকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানিয়েছে ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যম।

রাতেই হাসপাতালে দীর্ঘক্ষণ ধরে বিভিন্ন স্বাস্থ্য পরীক্ষা হয় দীপিকার। পরে চিকিৎসকদের একটি বিশেষ দল তাঁকে দেখে। আপাতত ওই চিকিৎসক দলের পর্যবেক্ষণেই হাসপাতালেই ভর্তি রয়েছেন। যদিও দীপিকার পরিবারের পক্ষ থেকে অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে কোনো বিবৃতি দেওয়া হয়নি।

জানা গিয়েছে, সোমবার সকাল থেকেই শারীরিক অস্বস্তি বোধ করতে শুরু করেন অভিনেত্রী। সঙ্গে ছিল অতিরিক্ত দুর্বলতা এবং ক্লান্তিবোধ। তবে তিনি বাড়িতেই ছিলেন কি না তা জানা যায়নি। রাতে অসুস্থ অভিনেত্রীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকেরা তাঁকে পরীক্ষা করে জানান, অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে।

দীপিকা পাড়ুকোন এই বছর জুনে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন দীপিকা। হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিং চলাকালে অসুস্থ হয়ে পড়েছিলেন। হৃদ্‌স্পন্দন মাত্রাতিরিক্ত বেড়ে যাওয়ার খবর পাওয়া গেছে।

দীপিকাকে শেষ পর্দায় দেখা গিয়েছিল ওটিটি সিনেমা ‘গেহরিয়া’ সিনেমায়। তবে বেশ কয়েকটি সিনেমার কাজ হাতে রয়েছে দীপিকার। দক্ষিণী অভিনেতা প্রভাসের সঙ্গে সিনেমার শুটিং শেষের পথে। এ ছাড়া শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ এবং হৃতিকের সঙ্গে ‘ফাইটার’ সিনেমার কাজও চলছে।

Source link

Related posts

এখনও বিয়ের বয়স হয়নি রাশমিকা মান্দানার

News Desk

করোনামুক্ত হলেন ক্যাটরিনা

News Desk

মেকআপের দরকার পড়ে না কারিনার

News Desk

Leave a Comment