‘হাড্ডি’র ট্রেলারে রূপান্তরকামীর বেশে দুর্ধর্ষ নওয়াজ
বিনোদন

‘হাড্ডি’র ট্রেলারে রূপান্তরকামীর বেশে দুর্ধর্ষ নওয়াজ

অভিনয়ের জাদুতে প্রতিবারই ভক্তদের মুগ্ধ করে এসেছেন বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি। এরই ধারাবাহিকতায় গত বছরের শেষে প্রকাশ্যে এসেছিল আসন্ন সিনেমা ‘হাড্ডি’তে তাঁর ভিন্নধর্মী লুক! যেখানে একেবারেই অদেখা এক লুকে দেখা মিলেছিল তাঁর। আর এবার প্রকাশ্যে এসেছে আসন্ন সেই সিনেমার ট্রেলার। যেখানে তাঁর লুক বেশ প্রশংসা কুড়াচ্ছে।

ট্রেলারে নওয়াজুদ্দিনকে রূপান্তরকামীর বেশে একের পর এক খুন কর দেখা গেছে। যা দেখে রীতিমতো গা শিওরে উঠেছে অনুরাগীদের। ‘হাড্ডি’র ট্রেলারে নওয়াজের দুর্ধর্ষ লুক মুক্তির কয়েক ঘণ্টার মাঝেই যথেষ্ট শোরগোল পড়েছে।

ট্রেলারে রূপান্তরকামীর বেশে নওয়াজুদ্দিন। ছবি: সংগৃহীত দুই মিনিট ১৭ সেকেন্ডের ট্রেলারে পুরোদস্তুর ভিন্ন রূপে ধরা দিয়েছেন নওয়াজ। পরনে শাড়ি, গলা ও কানে ভারী গয়না, ঠোঁটে গাঢ় লিপস্টিক, টিপ আর আলগা খোঁপায় গুঁজে রাখা একটি ছুরি-এ এক অন্য নওয়াজুদ্দিন। ট্রেলারে নওয়াজুদ্দিনের পাশাপাশি খলনায়কের ভূমিকায় দেখা গেছে নির্মাতা অনুরাগ কাশ্যপকেও।

‘হাড্ডি’র ঝলক সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে নওয়াজ লিখেছেন, ‘এর আগে কখনো এ রকম হাড়হিম করা প্রতিশোধ দেখেছেন?’

নওয়াজুদ্দিনের ‘হাড্ডি’ সিনেমায় নওয়াজের মায়ের ভূমিকায় দেখা গেছে ইলা অরুণকে। আগামী ৭ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ এ মুক্তি পাবে এই সিনেমাটি। এতে আরও অভিনয় করেছেন–মুহম্মদ জিশান আইয়ুব, সৌরভ সচদেভা, শ্রীধর দুবে, রাজেশ কুমার, বিপিন শর্মা এবং সহর্ষ শুক্লা।

নওয়াজুদ্দিনকে শেষবার ‘হিরোপান্তি ২’ ও ‘টিকু ওয়েডস শেরু’ সিনেমায় দেখা গেছে।

Source link

Related posts

ক্রিকেটারকে যৌন হয়রানি, বরখাস্ত পাকিস্তানি কোচ

News Desk

শুটিং শুরুর অপেক্ষায় ‘পাঠান’

News Desk

রাষ্ট্রীয় সম্মানে চিরনিদ্রায় শায়িত নাট্যজন মহসিন

News Desk

Leave a Comment