Image default
বিনোদন

হল মাতাচ্ছে ‘কলিজা আর জান’, ফুরফুরে নুসরাত ফারিয়া

দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ঢাকাই চলচ্চিত্রের পাশাপাশি ওপার বাংলায়ও নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন এই অভিনেত্রী। তবে কাজের বাইরে বিভিন্ন সময়ে ব্যক্তিগত কর্মকাণ্ড নিয়েও আলোচনা-সমালোচনায় থাকেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব ফারিয়া। বিভিন্ন অবতারে হাজির হোন তিনি। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা পোশাকে ছবি পোস্ট করে নতুন করে আলোচনায় এসেছেন ফারিয়া।

ছবিগুলো ফারিয়ার ফেসবুক পেজে দেওয়ার পর রীতিমতো ভাইরাল। প্রশংসার পাশাপাশি খোলামেলা পোশাকের জন্য অনেকের সমালোচনাও হজম করতে হচ্ছে অভিনেত্রীকে।

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ছবি: নায়িকার ফেসবুক থেকে এই ঈদের আলোচিত সিনেমা ‘সুড়ঙ্গ’র আইটেম গানে কোমর দুলিয়েছেন ফারিয়া। গানটি মাতাচ্ছে সিনেমা হল। আইটেম গানটিতে ফারিয়ার সঙ্গে প্রায় ৪০০ নৃত্যশিল্পী অংশ নিয়েছেন।  

‘ও টাকা তুই আমার কলিজা আর জান’ শিরোনামের গানটি লিখেছেন রাসেল মাহমুদ, সুর ও সংগীত করেছেন আরাফাত মহসিন। গানটিতে কণ্ঠ দিয়েছেন কনা।

এ বছর মুক্তি পেয়েছে ফারিয়া অভিনীত পশ্চিমবঙ্গের সিনেমা ‘আবার বিবাহ অভিযান’। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল বাণিজ্যসফল ছবি ‘বিবাহ অভিযান’-এর প্রতীক্ষিত সিক্যুয়েল ‘আবার বিবাহ অভিযান’।

সৌমিক হালদারের পরিচালনায় সিনেমাটিতে ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, অঙ্কুশ হাজরা, সোহিনী সরকার ও প্রিয়াঙ্কা সরকার।

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ছবি: নায়িকার ফেসবুক থেকে ফারিয়া সম্প্রতি শেষ করেছেন অনম বিশ্বাসের ‘ফুটবল ৭১’ সিনেমার শুটিং। এতে তাঁর বিপরীতে রয়েছেন আরিফিন শুভ। সরকারি অনুদানের এই সিনেমা তৈরি হচ্ছে স্বাধীন বাংলা ফুটবল দলকে কেন্দ্র করে।

পশ্চিমবঙ্গের পরিচালক বাবা যাদবের পরিচালনায় নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ফারিয়া। নাম এখনো চূড়ান্ত না হলেও আনুষ্ঠানিক মহরত হয়ে গেছে। মহরতের কয়েকটি ছবি শেয়ার করে ভক্তদের নতুন সিনেমার খবর জানিয়েছিলেন নুসরাত ফারিয়া নিজেই।

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ছবি: নায়িকার ফেসবুক থেকে সিনেমাটিতে ফারিয়ার বিপরীতে দেখা যাবে কলকাতার অভিনেতা সোমরাজ মাইতিকে। এই অভিনেতা টিভি সিরিয়াল করে জনপ্রিয়তা পেয়েছেন।

ফারিয়া অভিনীত আরও একটি সিনেমা কলকাতায় মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমার নাম রকস্টার। সিনেমাটি পরিচালনা করছেন বাজি, এসওএস কলকাতা, প্যানথার খ্যাত পরিচালক আংশুমান প্রত্যুষ।

Source link

Related posts

কন্যাসন্তানের বাবা হলেন চিত্রনায়ক জিয়াউল রোশান

News Desk

ক্রাইমস অব দ্য ফিউচার: ভয়ংকর ভবিষ্যৎ ও শরীরের রাজনীতির গল্প

News Desk

রকেট্রি, ওপেনহাইমারের থেকে ভালো সিনেমা, মাধবনকে শুভেচ্ছাবার্তায় এ আর রহমান

News Desk

Leave a Comment