free hit counter
হলিউডের জনি ডেপ ৭০ লাখ ডলারের ডিভোর্স মামলা জিতলেন
বিনোদন

হলিউডের জনি ডেপ ৭০ লাখ ডলারের ডিভোর্স মামলা জিতলেন

হলিউডের দুই বড় সুপারস্টার জনি ডেপ ও আম্বার হার্ড। বিবাহ-বিচ্ছেদের চার বছর পূরণ হয়ে গেলেও শেষ হয়নি সব হিসেব। গত বছরে একে অপরের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ পেশ করেন আদালতে।

সে সময় আম্বার ঘোষণা দেন জনি থেকে পাওয়া ৭০ লাখ ডলার দুই প্রতিষ্ঠানে দান করবেন তিনি। সে সময় জনি তার প্রাক্তন স্ত্রী আম্বারের কথাকে ভুল প্রমাণিত করতে আবারও আদালতে মামলা করেন। সেই মামলায় জয় পেয়েছেন ‘পাইরেটস অফ দ্য ক্যারাবিয়ান’ তারকা।

সম্প্রতি জনি ডেপের আইনজীবী আদালতের কাছে অভিযোগ পেশ করেন, আম্বারের আমেরিকান সিভিল লিবার্টিজ ইউনিয়ন ও লস অ্যাঞ্জেলেসের শিশু হাসপাতালে অনুদানের দুটি খবরই ভুয়া। আসলে মানুষের সহানুভূতি এবং আবেগ নিয়ে একটি অন্যরকম ছলনার আশ্রয় নিতে চেয়েছিলেন ডেপের এই সাবেক স্ত্রী। ইতিমধ্যে আদালতের কাছে সকল প্রকার নথিপত্র পেশ করেছেন জনি ডেপের আইনজীবী। আদালতের পক্ষ থেকে রায়ও হয়েছে জনির পক্ষেই। এ টাকা

আদালত থেকে আম্বারকে আবারও শীঘ্রই জবাবদিহিতার আওতায় আনা হবে। সম্প্রতি এ মামলার রায় নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের বেশ কয়েকটি মিডিয়া আম্বারের মন্তব্য নেবার চেষ্টা করলেও এখনো অব্দি তার থেকেও কোনো সাড়া মেলেনি। বর্তমানে ‘একুয়াম্যান ২’ এবং আরো বেশকিছু সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী।

Related posts

অলিম্পিকে সাঁতারে বিশ্বরেকর্ড অস্ট্রেলিয়ার

News Desk

৪৬ বছর আগে হারানো পার্স ফেরত পেলেন যুক্তরাষ্ট্রের এক নারী

News Desk

মহামারির মধ্যেও যুক্তরাষ্ট্রে আগ্নেয়াস্ত্র কেনা-বেচা তুঙ্গে

News Desk