free hit counter
বিনোদন

হত্যা নাকি আত্মহত্যা—অভিনেত্রী পল্লবীর মৃত্যু ঘিরে ধোঁয়াশা

মারা গেছেন কলকাতার সিরিয়ালের অভিনেত্রী পল্লবী দে। ‘রেশম ঝাঁপি’, ‘কুঞ্জছায়া’, ‘আমি সিরাজের বেগমে’র মতো ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন পল্লবী। বর্তমানে ‘মন মানে না’ নামে একটি সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন তিনি। রোববার সকালে তাঁর ফ্ল্যাট থেকে অভিনেত্রীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। তবে কী কারণে মৃত্যু হলো পল্লবীর, হত্যা নাকি আত্মহত্যা—তা নিয়ে ধোঁয়াশায় পুলিশ। তাঁর অকালপ্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে টালিউডে।

পুলিশ জানিয়েছে, দেড় মাস ধরে এক সঙ্গীর সঙ্গে গড়ফা এলাকায় থাকতেন পল্লবী। রোববার সকালে বাইরে থেকে এসে পল্লবীর সঙ্গী দেখেন, দরজা ভেতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া না পাওয়ায় একপর্যায়ে দরজা ভেঙে ভেতরে ঢুকতেই তিনি পল্লবীর ঝুলন্ত দেহ দেখতে পান। এরপরই পুলিশে খবর দেন তিনি।

অভিনেত্রী আত্মহত্যা করেছেন, প্রাথমিকভাবে এমন সন্দেহ থাকলেও কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি বলে জানিয়েছে পুলিশ। জানা গেছে, এর আগে সঙ্গীর সঙ্গে কথা-কাটাকাটি হয়েছিল পল্লবীর। কী নিয়ে কথা-কাটাকাটি হয়, তা খতিয়ে দেখছে পুলিশ। এরই মধ্যে অভিনেত্রী পল্লবী দের সঙ্গীকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

অন্যদিকে, পল্লবীর পরিবারের দাবি, আত্মহত্যা নয়, খুন করা হয়েছে তাঁদের মেয়েকে। যদিও নির্দিষ্ট কোনো নাম তাঁরা বলতে চাননি। অপেক্ষা করছেন ময়নাতদন্তের রিপোর্টের জন্য।

Source link