free hit counter
হতাশ দর্শক, তবুও নতুন রেকর্ড ‘রাধে’র
বিনোদন

হতাশ দর্শক, তবুও নতুন রেকর্ড ‘রাধে’র

গত বছর ঈদে মুক্তির কথা ছিল ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর। কিন্তু মহামারির প্রভাবে তা পিছিয়েছে। এখন ভারতে করোনার অবস্থা আরও খারাপ। কিন্তু এবার আর সালমান খানের কথার এদিক-সেদিক হয়নি। ঈদেই মুক্তি দিয়েছেন তার নতুন সিনেমা।

তবে মহামারির কারণে প্রথমবার ওটিটিতে সিনেমা মুক্তি দিলেন সালমান খান। জি-ফাইভ ও জিপ্লেক্সে দেখা যাচ্ছে ‘রাধে’। আর সেখানেও তিনি রেকর্ড গড়েছেন।

বলিউডের ভাইজানের সিনেমা হলে মুক্তি মানেই উপচে পড়া দর্শক। এবার তেমন অবস্থা হয়েছে ভার্চুয়ালি। ওটিটিতে মুক্তির সঙ্গে সঙ্গে ‘রাধে’ দেখার জন্য ভিড় জমে স্ট্রিমিং প্ল্যাটফর্ম দুটিতে। আর এতেই হয় বিপত্তি। তাদের সার্ভারে সমস্যা দেখা দেয়।

‘রাধে’ দেখার জন্য প্রায় ১.২৫ মিলিয়ন দর্শক একসঙ্গে লগ ইন করার চেষ্টা করেছিলেন। জি ফাইভের তরফ থেকে বলা হয়েছিল, ‘আপনাদের এই পরিমাণ ভালোবাসার জন্য ধন্যবাদ। আমরা সমস্যার সমাধানের চেষ্টা করছি। ফিরে আসব খুব তাড়াতাড়ি।

তবে ‘রাধে’ দেখে হতাশ দর্শক। একটি সমীক্ষায় উঠে এসেছে, সালমানের ক্যারিয়ারে সবচেয়ে কম রেটেড সিনেমা এটি। সামাজিক মাধ্যমে এ নিয়ে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছে ভক্তরা। কেউ কেউ বলেছে, তাদের টাকা যেন ফিরিয়ে দেওয়া হয়।

তবে এতেও থেমে থাকেনি ভাইজানের রেকর্ড। এবার অ্যাপেল টিভিতেও দেখা যাবে সিনেমাটি। মোট ৬৫টি দেশে ঘরে বসেই ‘রাধে’ উপভোগ করতে পারবে দর্শক। এবারই প্রথম বলিউডের কোনও সিনেমা এই ওটিটি প্লাটফর্মে লাইভ দেখা যাবে।

Related posts

করোনা মোকাবিলায় এগিয়ে এলেন টলিউড থেকে বলিউড সেলিব্রেটিরা

News Desk

অভাবে পড়েছেন কঙ্গনা

News Desk

আদালতের ভর্ৎসনার মুখে শিল্পা শেঠি

News Desk