Image default
বিনোদন

হঠাৎ ‘গট ম্যারিড’ স্ট্যাটাসে বিভ্রান্ত ভক্তরা, যা জানালেন অপু বিশ্বাস

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তুলকালাম কাণ্ড ঘটে গেল আজ দুপুরে। বেলা ৩টা ৪৫ মিনিটে চিত্রনায়িকা অপু বিশ্বাসের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে হঠাৎ দেখা যায় ‘গট ম্যারিড’ স্ট্যাটাস। মুহূর্তেই তা হয়ে যায় ভাইরাল। 

ঘটনার বিস্তারিত জানতে কথা হয় অপু বিশ্বাসের সঙ্গে। আজকের পত্রিকাকে তিনি বলেন, ‘বিষয়টি অনাকাঙ্ক্ষিতভাবে ঘটেছে। আসলে ফেসবুকের কিছু তথ্য আপডেট করার সময় এটি ঘটেছে। যখন বুঝতে পেরেছি এমন হয়েছে সঙ্গে সঙ্গেই ডিলিট করে দিয়েছি।’ 

অবশ্য অনেকেই আবার ধরে নিয়েছেন, অপুর প্রোফাইল হ্যাক হয়েছে। কিন্তু এই ফাঁকে বিয়ের শুভেচ্ছায় ভেসে যাচ্ছিলেন নায়িকা। যদিও অপুর এই ভাসমান অবস্থা বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৫ মিনিটের মাথায় পোস্টটি মুছে গেছে। 

মিনিটে চিত্রনায়িকা অপু বিশ্বাসের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে হঠাৎ দেখা যায় ‘গট ম্যারিড’ স্ট্যাটাস। ছবি: সংগৃহীত শাকিব খান ইতিপূর্বে যুক্তরাষ্ট্রে বসবাসের জন্য গ্রিন কার্ড পেয়েছেন। সেই সূত্রে নিজের স্পাউস হিসেবে অপু বিশ্বাস ও পুত্র জয়কে নিয়ে যাচ্ছেন সেই দেশে। হয়তো সেখানেই ফের সংসার জীবনের নতুন অধ্যায় শুরু করবেন তারা। এমনটাও মনে করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে। 

প্রসঙ্গত, কয়েক দিন আগেই সাইবার বুলিং নিয়ে গোয়েন্দা পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন অপু বিশ্বাস। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) প্রধান হারুন অর রশীদের কার্যালয়ে গিয়ে তিনি এ অভিযোগ করেন। 

সংবাদমাধ্যমকে তখন তিনি জানান, ‘করেন কারণে-অকারণে ভিউ বাড়ানোর আশায় সাইবার বুলিং করা হচ্ছে। এটা মানুষের স্বাভাবিক জীবনকে বাধাগ্রস্ত করে, যা কোনোভাবেই কাম্য নয়। কারণ, আমরা সবাই পরিবার নিয়ে বসবাস করি। আমাদের একটি অবস্থান আছে। হয়তো আমরা চিত্রনায়িকা। কিন্তু বিভিন্ন সময়ে অনেক নিউজের কারণে আমাদের নানা পরিস্থিতির সম্মুখীন হতে হয়।’

Source link

Related posts

বক্স অফিসে ১০০ কোটি রুপি ছুঁতে যাচ্ছে রণবীর-আলিয়ার ‘প্রেমকাহানি’

News Desk

লালন ব্যান্ডে ভাঙন, দল ছাড়লেন ড্রামার তিতি

News Desk

সারাকে নিয়ে রিয়ার চাঞ্চল্যকর বক্তব্যে তোলপাড় বলিউড

News Desk

Leave a Comment