free hit counter
স্বস্তিকা আরও একবার অনুষ্কার প্রযোজনায়
বিনোদন

স্বস্তিকা আরও একবার অনুষ্কার প্রযোজনায়

আবারও স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখা যাবে নেটফ্লিক্স এর পর্দায়। গতকাল নেটফ্লিক্সে ‘কোয়ালা’ ছবির টিজার মুক্তি পেয়েছে। স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে প্রয়াত ইরফান খানের পুত্র বাবিল খান এবং তৃপ্তি দামরিকে। বাবিলের বলিউড ডেবিউ হচ্ছে এই সিনেমার হাত ধরে।

টেলিভিশন সিরিয়াল থেকে কাজ শুরু স্বস্তিকার। ২০০১ সালে তার প্রথম ছবি ‘হেমন্তের পাখি’। তারপর থেকেই একে একে ছবি করে গেছেন তিনি। সিনেমার পাশাপাশি ওটিটি প্লাটফর্মও মাতিয়ে রেখেছেন স্বস্তিকা। ‘হইচই’ তে একের পর এক হিট দিয়েছেন। হিন্দু সিনেমার ছাড়াও সিরিজেও নিজেকে বারংবার সফল প্রমাণ করেছেন তিনি। ‘পাতাললোক’ এর পর আবারও স্বস্তিকাকে দেখা যাবে অনুষ্কা শর্মা ও তার ভাই কর্নেশ শর্মার প্রযোজনা সংস্থা ‘ক্লিন সেট ফিল্মস’ এর নতুন ছবি কোয়ালা তে। এটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। এটির পরিচালনা করেছেন অনভিতা দত্ত। নেটফ্লিক্সের ওপর একটি জনপ্রিয় অরিজিনালস ‘বুলবুল’ তারই পরিচালিত। তৃপ্তি দামরির ডেবিউ হয়েছে বুলবুলের হাত ধরেই।

কোয়ালার শুটিংয়ের জন্যে আপাতত স্বস্তিকা রয়েছেন কাশ্মীরে। সেখান থেকে বরফাচ্ছন্ন কুয়াশা ঘেরা কাশ্মীরের ছবি ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। কোয়ালার টিজারটি পোস্ট করে তিনি লিখেছেন, ‘কলকাতায় যখন ৩৬ ডিগ্রি গরম, অন্যদিকে কাশ্মীরে এখন মাইনাস ৮। পাতাল লোকের পর আবারও অনভিতা দত্তের সঙ্গে কাজ করছি। সাথে রয়েছে বাবিল খান ও তৃপ্তি দামরি।’ তিনি আরও জানিয়েছেন, বুলবুলের নির্মাতা অনভিতা এবং ক্লিন সেট ফিল্মস আবারও হাজির হচ্ছে তাদের পরের নেটফলিক্স অরিজিনালস কোয়াল নিয়ে। কোয়ালাকে শীগ্রই দেখা যাবে তার মায়ের মনে নিজের স্থান করে নেওয়ার লড়াইয়ে।

সম্প্রতি ক্রিটিক চয়েস আওয়ার্ডে (Critics Choice Awards) তিনি পাতাল লোকের জন্যে পেয়েছেন সেরা মহিলা সহ অভিনেত্রীর পুরস্কারটি। এছাড়া ফিল্ম ফেরার ২০২১ এ ‘শাহ জাহান রেজেন্সি’ র জন্যে সেরা মহিলা অভিনেত্রীর হিসাবে মনোনীত হয়েছেন। এবং ‘কিয়া অ্যান্ড কসমস’ এর জন্যে মনোনীত হয়েছেন সেরা সহ অভিনেত্রী হিসেবে। নিজের সোশ্যাল মিডিয়ায় তা জানিয়েছিলেন স্বস্তিকা।

Related posts

করোনা মোকাবিলায় এগিয়ে এলেন টলিউড থেকে বলিউড সেলিব্রেটিরা

News Desk

গোপনে বিয়ে করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

News Desk

প্লাজমা দেওয়ার আহ্বান করোনায় আক্রান্ত রুক্মিণীর

News Desk