free hit counter
বিনোদন

স্নিগ্ধার প্রথম সিনেমা ‘রাস্তা’

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া দেশীয় সিনেমায় অনেক নতুন মুখকে পরিচয় করিয়েছে। সেই যাত্রায় যোগ হতে যাচ্ছে আরও এক নাম, স্নিগ্ধা চৌধুরী। রায়হান রাফির পরিচালনায় ‘রাস্তা’ সিনেমায় অভিনয় করছেন স্নিগ্ধা। গত বছরের অক্টোবরে আসে সিনেমাটির ঘোষণা। সে সময় জানা যায়, এতে প্রধান পুরুষ চরিত্রে অভিনয় করবেন সিয়াম আহমেদ। তবে নায়িকা কে থাকছেন তা জানানো হয়নি। এবার সেই খবর জানাল জাজ। সিয়ামের বিপরীতে অভিনয় করবেন এই নবাগত নায়িকা।

স্নিগ্ধার জন্ম ও বেড়ে ওঠা রংপুর শহরে। বাবা, মা আর ছোট ভাইকে নিয়ে পরিবার। ঢাকার সাউথইস্ট ইউনিভার্সিটিতে অর্থনীতিতে শেষ বর্ষে পড়াশোনা করছেন স্নিগ্ধা। বর্তমানে তিনি মডেলিংয়ের সঙ্গে যুক্ত রয়েছেন আর সিনেমাটির জন্য প্রস্তুতি নিচ্ছেন লম্বা সময় ধরে।

মডেলিং ক্যারিয়ারের চার বছর চলছে স্নিন্ধার। কিছু প্রমিনেন্ট ব্র্যান্ডের ফটোগ্রাফি মডেল হলেও ভিজ্যুয়ালে এবারই প্রথম। ইচ্ছে ছিল ভালো কিছু দিয়ে শুরু করার। সেই স্বপ্ন পূরণ হলো। মডেল নয়, একেবারে নায়িকা হিসেবে।

স্নিগ্ধা বলেন, ‘২০১৮ সাল থেকে মডেলিং করছি। মডেলিং ক্যারিয়ারের চার বছর চলছে। কিছু প্রমিনেন্ট ব্র্যান্ডের ফটোগ্রাফি মডেল হয়েছি। র‌্যাম্প মডেলিংটাও কন্টিনিউ করেছি। তবে ভিজ্যুয়ালে কখনো কাজ করা হয়নি। সব সময় ইচ্ছে ছিল, করলে ভালো কিছু দিয়ে শুরুটা করব। সেই স্বপ্ন পূরণ হলো। মডেল নয়, একেবারে নায়িকা হিসেবে।’

সিনেমায় কাজ শুরুর প্রস্তুতি নিয়ে স্নিগ্ধা বলেন, ‘প্রায় ছয় মাস আগে অডিশন দিয়েছিলাম। চূড়ান্ত করার পর জাজের তত্ত্বাবধানে অভিনয়ে প্রশিক্ষণ নিয়েছি, জিম করেছি। প্রতিদিন নিজেকে তৈরি করেছি।’

আগামী ৫ জুন থেকে ‘রাস্তা’ সিনেমার শুটিং শুরু হবে। তবে কোথায় শুরু হবে তা জানাননি নির্মাতা প্রতিষ্ঠান কিংবা পরিচালক।

Source link