free hit counter
স্ত্রী ছেড়ে যেতে চাইলে যা করবেন শাহরুখ
বিনোদন

স্ত্রী ছেড়ে যেতে চাইলে যা করবেন শাহরুখ

বলিউড বাদশাহ শাহরুখ খান স্ত্রী গৌরীকে কতটা ভালোবাসেন তা অনেকেরই জানা। কিন্তু স্ত্রী যদি শাহরুখ খানকে কখনো ছেড়ে চলে যেতে চান তাহলে কী করবেন তিনি? পুরোনো এক সাক্ষাৎকারে এমন প্রশ্নে শাহরুখের জবাব শুনে হেসে দিয়েছিলেন সঞ্চালিকা নিজেই।

রিল থেকে রিয়েল লাইফ, শাহরুখে র ‘রোম্যান্স’-এর কথা সর্বজনবিদিত। প্রায় তিন দশকের বিবাহিত জীবনে এখনও স্ত্রী গৌরীকে চোখে হারান শাহরুখ। পঞ্চাশের কোঠায় পৌঁছেও শাহরুখ-গৌরী জুটির রসায়ন দেখে মুগ্ধ হন না এমন মানুষ বিরল। বিভিন্ন অনুষ্ঠানে প্রকাশ্যে তাদের খুনসুটি দেখলে কে বলবে একসঙ্গে প্রায় তিরিশটি বসন্ত পার করে ফেলেছেন তারা। তা গৌরী যদি কোনও একদিন শাহরুখকে ছেড়ে চলে যাওয়ার মতলব করেন তাহলে তাকে মানাতে কী পন্থা নেবেন ‘বাদশাহ’? সে প্রশ্নের জবাবও দিয়েছিলেন এই বলি-তারকা।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শাহরুখের একটি পুরোনো সাক্ষাৎকারের ভিডিও। সেখানে দেখা যাচ্ছে একটি চ্যাট শোয়ে হাজির হয়েছেন ‘কিং খান’। শোয়ের সঞ্চালিকা বিখ্যাত বর্ষীয়ান অভিনেত্রী ফরিদা জালাল। আড্ডার ফাঁকে হঠাৎ শাহরুখকে ফরিদা প্রশ্ন ছুঁড়ে দেন, ‘যদি কোনও এক সকালে দেখো যে গৌরী তোমার ওপর প্রচন্ড বিরক্ত হয়ে শেষ পর্যন্ত আর থাকতে না পেরে তোমাকে ছেড়ে চলে যাচ্ছে তখন কী করবে তুমি? কী করে তুমি গৌরীকে আটকাবে কিংবা মানিয়ে নেবে?’

প্রশ্ন শুনেই হেসে ফেলেন শাহরুখ। এরপর মুখে মিটিমিটি হাসি ধরে রেখে মজার ছলে তার জবাব দেন, ‘প্রথমত এটা হওয়া একদমই উচিৎ নয়। গৌরীর মোটেই উচিৎ হবে না আমাকে ছেড়ে চলে যাওয়া। তবু যদি এমন ঘটনা কোনওদিনও হয়, আমি আর সাতপাঁচ না ভেবে সোজা নিজের কাপড় জামা ছিঁড়ে-টিড়ে ফেলে রাস্তার মাঝে গিয়ে হাজির হবো। তারপর সেখান থেকেই গৌরীর সামনে গান ধরা শুরু করবো। আমার এসব কান্ড দেখে মনে হয় তৎক্ষণাৎ বাড়ি ফিরেই আসবে ও!

বলাই বাহুল্য, শাহরুখের এহেন জবাব শুনে ততক্ষণে হেসে কুটিপাটি হচ্ছেন ফরিদা। এরপর সেই হাসিতে যোগ দেন ‘কিং খান’-ও।

Related posts

বিধবা হয়েও কার নামে সিঁদুর পরেন রেখা?

News Desk

অনেক হিন্দি সিনেমা ফিরিয়ে দিয়েছেন রাইমা

News Desk

৩৫-এ বরুণ ধাওয়ান

News Desk