Image default
বিনোদন

স্ত্রীকে নিয়ে রসিকতায় অস্কারের মঞ্চে সঞ্চালককে চড়

অস্কারের মঞ্চে সঞ্চালককে চড় মারলেন সেরা অভিনেতার পুরস্কার পাওয়া উইল স্মিথ। ৯৪তম অ্যাকাডেমি পুরস্কারের মঞ্চে আজ এমন ঘটনা ঘটে। পুরস্কারের মঞ্চে সঞ্চালকের সঙ্গে অভিনেতাদের ঝামেলা খুব একটা দেখা যায় না। স্ত্রীকে নিয়ে চটুল রসিকতার কারণে সঞ্চালক কমেডিয়ান ক্রিস রককে চড় মেরেছেন স্মিথ।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে সঞ্চালক ক্রিস নানা ধরনের রসিকতা করছিলেন। তার মধ্যেই উইল স্মিথের স্ত্রী জা়ডা পিঙ্কেটকে নিয়েও রসিকতা করেন এই সঞ্চালক। ক্রিস বলেন, ‘জি আই জেন-এর সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছি আমি।’ এতে বেজায় চটে যান স্মিথ। নিজের আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে সোজা উঠে যান মঞ্চে। তার পরেই চড় মারেন ক্রিসকে!

রাগ কমেনি তার পরেও। নিজের আসনে ফিরে ফের চিৎকার করে ওঠেন স্মিথ। বলেন, ‘তোমার (নোংরা) কথা থেকে আমার স্ত্রীকে দূরে রাখো। ২০১৬-তেও সঞ্চালনার সময়ে পিঙ্কেটকে নিয়ে রসিকতা করেছিলেন ক্রিস। এ বারও বোঝাতে যান, রসিকতাই করছিলেন তিনি। তার পরেও চিৎকার করে তাঁকে একই কথাই বলেন স্মিথ।

সেরা অভিনেতার পুরস্কার হাতে উইল স্মিথ। ছবি: টুইটার অনুষ্ঠানে এমন অভূতপূর্ব বিঘ্নের পরে ‘কিং রিচার্ড’ সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কারে সম্মানিত হয়েছেন স্মিথ। সে ঘোষণাও করেছেন সঞ্চালকই। পরে অবশ্য মেজাজ হারিয়ে এই ঘটনার জন্য ক্রিসের কাছে ক্ষমাও চান স্মিথ।

১৯৯৭ সালের সিনেমা ‘জি আই জেন’-এ নায়িকার চরিত্রে অভিনেত্রীর মাথায় চুল কম থাকা নিয়ে বেশ আলোচনা হয়েছিল। স্মিথের স্ত্রী জাডার মাথাতেও চুল কম থাকায় সম্ভবত রসিকতা করে তাঁকে ‘জি আই জেন ২’-এর নায়িকা হিসেবে বোঝাতে চেয়েছেন ক্রিস।

বাস্তবে অ্যালোপেশিয়া নামে একটি রোগে আক্রান্ত উইল স্মিথের ঘরনি। এই রোগের শিকার হলে মাথার চুল পড়ে যায়। স্ত্রীর অসুস্থতা নিয়ে রসিকতা করাতেই মেজাজ হারান উইল স্মিথ।

 

Source link

Related posts

নাট্যব্যক্তিত্ব রামেন্দু মজুমদারের জন্মদিন আজ 

News Desk

রিতেশের রোমান্টিক নায়িকা এবার ‘বাহুবলী’র তামান্না

News Desk

শিল্পী সমিতির কমিটি থেকে রোজিনার পদত্যাগ

News Desk

Leave a Comment