Image default
বিনোদন

সোশাল মিডিয়া থেকে কোটি কোটি টাকা আয় করেন তারকারা

বর্তমানে তারকাদের আয়ের অন্যতম একটি উৎস সামাজিক যোগাযোগ মাধ্যম। বার্ষিক আয়-ব্যয়ের হিসাব মেলালে দেখা যায় তাদের আয়ের অন্যতম একটি অংশ চলে আসে সামাজিক যোগাযোগ মাধ্যমের নানা প্ল্যাটফর্মগুলো থেকে৷

বলিউডের অনেক তারকাই প্রচুর টাকা আয় করেন এসব মাধ্যম থেকে। তালিকায় আছেন শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়ার মতো নামি দামি তারকা।

জীবন্ত কিংবদন্তি অমিতাভ বচ্চন দিয়ে শুরু করা যাক৷ ৩৭ মিলিয়ন ফলোয়ার থাকা তার ফেসবুক প্রোফাইল থেকে প্রত্যেকটি পোস্টের জন্য ৫০ লক্ষ রুপি নিয়ে থাকেন এই কিংবদন্তি অভিনেতা ৷

এরপরই চলে আসে বলিউড বাদশা শাহরুখ খানের নাম। কিং খান তার ইনস্টাগ্রমে প্রত্যেকটি বিজ্ঞাপন পোস্টের জন্য ৮০ লক্ষ থেকে ১ কোটি রুপি নিয়ে থাকেন।

কিং খানের প্রায় সমপরিমাণ অর্থ ইনস্টাগ্রাম থেকে আয় করেন আলিয়া ভাটও।

তবে বলিউড তারকাদের মাঝে সব থেকে বেশি অর্থ পান প্রিয়াঙ্কা। ৬৩.৮ মিলিয়নের বিশাল ফ্যান ফলোয়ারের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে প্রতিটি বিজ্ঞাপন পোস্টের জন্য ১.৮০ কোটি থেকে ২ কোটি রুপি নিয়ে থাকেন তিনি।

মূলত হলিউডের সিনেমা করার পর থেকেই প্রিয়াঙ্কার জনপ্রিয়তা পৃথিবী জুড়ে। জাতিসংঘের শান্তি দূত থেকে শুরু করে নানা সামাজিক কার্যক্রমে ব্যস্ত থাকা এই তারকার চাহিদাটাও সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক বেশি।

Related posts

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অক্ষয়

News Desk

দ্বিতীয়বার জাপানে অস্কার

News Desk

বিরাটকে ‘সব জায়গায়, সর্বাবস্থায়’ ভালোবাসেন আনুশকা

News Desk

Leave a Comment