Image default
বিনোদন

সেপ্টেম্বরে ঢাকায় গাইতে আসছেন অঞ্জন দত্ত

ঢাকায় গান গাইতে আসছেন কিংবদন্তি সংগীতশিল্পী অঞ্জন দত্ত। ‘অঞ্জন ইন ঢাকা মেট্রোপলিস উইথ আহমেদ হাসান সানি’ শীর্ষক এই কনসার্টের আয়োজন করছে কারখানা ও আর্কলাইট ইভেন্টস।

আজকের পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করে আর্কলাইট ইভেন্টসের কো-ফাউন্ডার ডা. ইমতিয়াজ বলেন, ‘আগামী ৩০ সেপ্টেম্বর ঢাকায় গান করবেন অঞ্জন দত্ত। তাঁর সঙ্গে আরও গান করবেন বাংলাদেশের সংগীতশিল্পী আহমেদ হাসান সানি।’

কবে থেকে টিকিট পাওয়া যাবে সে বিষয়ে তিনি জানান, আগামী মাসের প্রথম সপ্তাহ থেকেই টিকিট পাওয়া যাবে।

আগামী সেপ্টেম্বরের ৩০ তারিখ ঢাকায় গান করবেন অঞ্জন দত্ত। ছবি: সংগৃহীত এই কনসার্টে অঞ্জন দত্তের সঙ্গে গান করবেন ঢাকার আহমেদ হাসান সানি। সাম্প্রতিক সময়ে ‘শহরের দুইটা গান’, ‘আমরা হয়তো’ ইত্যাদি গানে দর্শকপ্রিয়তা পেয়েছেন তিনি। তারও আগে ‘মুক্তাঞ্চল’ অ্যালবাম দিয়ে কিংবা ‘স্বপ্নজাল’ সিনেমায় গান গেয়েও প্রশংসিত হয়েছেন।

আয়োজনটি নিয়ে আজকের পত্রিকাকে সানি বলেন, ‘আসলে বিষয়টা আমার কাছে এখনো স্বপ্নের মতোই মনে হচ্ছে। আমরা বড় হয়েছি অঞ্জনের শব্দের শহরে। আর তাঁর সঙ্গে একই মঞ্চে গান করব, ভাবতেই আনন্দ লাগছে।’

আগেও একাধিকবার বাংলাদেশে গান করতে এসেছেন অঞ্জন দত্ত। সর্বশেষ গেল মার্চে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উন্মুক্ত মঞ্চে গান শুনিয়ে গেছেন ‘রঞ্জনা’ খ্যাত এই শিল্পী।

Source link

Related posts

নাট্যকার ও নির্মাতা মোহন খানের মৃত্যু

News Desk

মা হতে চলেছেন, ইন্সটাগ্রামে ছবি দিয়ে জানালেন স্বরা ভাস্কর

News Desk

‘ওয়েলকাম ৩’ ছাড়লেন সঞ্জয় দত্ত

News Desk

Leave a Comment