Image default
বিনোদন

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়

গত শুক্রবার হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। শুরু থেকেই চিকিৎসকেরা জানিয়েছিলেন, তাঁর শারীরিক অবস্থা অতটা উদ্বেগজনক নয়। পাঁচদিন পর বুধবার হাসপাতাল থেকে ছুটি পেলেন সত্যজিতের চারুলতা।

অভিনেত্রীর মেডিকেল বুলেটিনে জানানো হয়েছে, তাঁর গলব্লাডারে স্টোন ধরা পড়েছে। সেটির অপারেশনের প্রয়োজন আছে, তবে এখনই নয়। নিজের সুবিধামতো অপারেশনটি করিয়ে নিতে পারবেন মাধবী মুখোপাধ্যায়।

প্রবীণ অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি নিয়ে কোনো ঝুঁকি নেননি চিকিৎসকেরা। মেডিসিন বিশেষজ্ঞ ডা. বিশ্বজিৎ ঘোষ দস্তিদারের নেতৃত্বে পাঁচ সদস্যের মেডিকেল টিমের কড়া পর্যবেক্ষণে ছিলেন মাধবী মুখোপাধ্যায়।

সত্যজিৎ রায়ের ‘চারুলতা’ ও ‘মহানগর’ সিনেমায় মাধবী মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত বুধবার হুইলচেয়ারে করে হাসপাতালের বাইরে নিয়ে আসা হয় অভিনেত্রীকে। হাসি মুখেই ছিলেন তিনি। পরনে ছিল লাল-কালো পাড় অফ হোয়াইট শাড়ি। হাসপাতাল ছাড়ার আগে চিকিৎসক ও নার্সদের প্রতি কৃতজ্ঞতা জানান অভিনেত্রী।

১৯৫৬ সালে তপন সিনহার ‘টনসিল’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন মাধবী মুখোপাধ্যায়। এরপর অভিনয় করেন মৃণাল সেনের ‘বাইশে শ্রাবণ’ সিনেমায়। ঋত্বিক ঘটকের ‘সুবর্ণরেখা’ সিনেমায়ও দেখা গেছে তাঁকে। সত্যজিৎ রায়ের ‘মহানগর’ সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেছিলেন মাধবী। এই নির্মাতার ‘চারুলতা’ ও ‘কাপুরুষ’ সিনেমায়ও অভিনয় করে প্রশংসা পেয়েছেন তিনি।

Source link

Related posts

পরী বললেন ‘আরাম’, রাজের দাবি ‘ব্রাহ্মণবাড়িয়া’!

News Desk

‘শান’ সিনেমার বৈশাখী উপহার

News Desk

বক্স অফিসে ১০০ কোটি রুপি ছুঁতে যাচ্ছে রণবীর-আলিয়ার ‘প্রেমকাহানি’

News Desk

Leave a Comment