সুমনের গান শুনতে দীর্ঘ লাইন
বিনোদন

সুমনের গান শুনতে দীর্ঘ লাইন

লম্বা লাইনটা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের গেট থেকে শুরু হয়ে এঁকেবেঁকে চলে গেছে অনেক দূর। আজ শনিবার বিকেল সাড়ে ৪টা থেকে এখানে কবীর সুমনের গান গাওয়ার কথা। টিকিট তো বিক্রি হয়ে গেছে অনেক আগেই। ৩টা ৪৫ মিনিটে গেট খুলে দেওয়া হয়। তার বেশ আগে থেকেই ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আসতে শুরু করেন সুমনভক্তরা।

কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী কবীর সুমন ঢাকায় এসেছেন গত বৃহস্পতিবার। ১৫,১৮ ও ২১ অক্টোবর তিনটি আলাদা অনুষ্ঠানে গান শোনাবেন তিনি। আজ প্রথম দিন সুমন গাইবেন আধুনিক বাংলা গান। দ্বিতীয় অনুষ্ঠানে করবেন আধুনিক বাংলা খেয়াল। ২১ অক্টোবর আধুনিক গানের আরেকটি অনুষ্ঠান করে এবারের ঢাকা সফর শেষ করবেন সুমন।

দুপুর থেকেই ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে দীর্ঘ লাইন। ছবি: আজকের পত্রিকা এর আগেও কয়েকবার ঢাকায় এসেছেন সুমন। তবে এবারের ঢাকা সফরের বিশেষ উপলক্ষ আছে। তাঁর প্রথম আধুনিক বাংলা গানের অ্যালবাম ‘তোমাকে চাই’–এর ৩০ বছর পূর্তি হয়েছে এ বছর। এ উপলক্ষেই ঢাকায় এসেছেন তিনি, গান শোনাতে। অনুষ্ঠানের নাম রাখা হয়েছে ‘তোমাকে চাই’–এর ৩০ বছর উদ্‌যাপন সুমনের গান ও বাংলা খেয়াল’।

দুপুর থেকেই ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে দীর্ঘ লাইন। ছবি: আজকের পত্রিকা বিকেল সাড়ে ৪টা থেকে সুমনের অনুষ্ঠানটি শুরু হওয়ার কথা থাকলেও এখনো গেটের বাইরে দীর্ঘ লাইন। অনুষ্ঠান শুরু হতে সাড়ে ৫টা পেরিয়ে যাবে বলে ধারণা দিচ্ছেন আয়োজকেরা।

Source link

Related posts

ইনজেকশনের দাম ১৭ কোটি রুপি, জোগাড় করে শিশুর জীবন বাঁচালেন সোনু সুদ

News Desk

হলিউডকে পেছনে ফেলে দেশের সিনেপ্লেক্সগুলোতে বাংলা সিনেমার দাপট

News Desk

বিয়ের মাস পেরুতেই অন্তঃসত্ত্বা দিয়া, তাহলে কি বিয়ের আগে অন্তঃসত্ত্বা ছিলেন?

News Desk

Leave a Comment