Image default
বিনোদন

সুপারস্টার মহেশ বাবুর বাবা মারা গেছেন

দুই মাস আগেই মাকে হারিয়েছেন দক্ষিণী অভিনেতা মহেশ বাবু। এবার বাবাকেও হারালেন এই সুপারস্টার। আজ মঙ্গলবার ভোরে মারা গেছেন মহেশ বাবুর বাবা বর্ষীয়ান অভিনেতা গট্টামনানেনি শিব রাম কৃষ্ণামূর্তি। তবে তিনি কৃষ্ণা নামেই সুপরিচিত ছিলেন।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানায়, হৃদ্‌রোগে আক্রান্ত হলে গতকাল সোমবার হায়দ্রাবাদের কন্টিনেন্টাল হাসপাতালে ভর্তি করা হয় মহেশ বাবুর বাবাকে। অবস্থার অবনতি হলে তাঁকে কৃত্রিম শ্বাস-প্রশ্বাস দিয়ে রাখা হয়। এরপর মঙ্গলবার ভোর ৪টার দিকে তাঁর মৃত্যু হয় বলে জানান চিকিৎসকেরা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর।

পাঁচ দশক আগে চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করেছিলেন কৃষ্ণা। ৩৫০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি প্রযোজনা ও পরিচালনাও করেছেন। রাজনীতিতেও সক্রিয় ছিলেন কৃষ্ণা। ১৯৮০ সালে কংগ্রেসের হয়ে নির্বাচনে অংশ নিয়ে এমপি হন। তবে রাজীব গান্ধীর মৃত্যুর পর রাজনীতি থেকে সরে যান তিনি। ২০০৯ সালে ভারত সরকার তাঁকে ‘পদ্মভূষণ’ সম্মাননা দেয়।

বর্ষীয়ান অভিনেতা কৃষ্ণার মৃত্যুতে শোকস্তব্ধ দক্ষিণ ভারতের চলচ্চিত্র অঙ্গন। শোক জানিয়েছেন তারকা ও বিশিষ্টজনেরা।

বাবা কৃষ্ণার সঙ্গে সুপারস্টার মহেশ বাবু। ছবি: টুইটার গত সেপ্টেম্বরে মা ইন্দিরা দেবীকে হারিয়েছেন মহেশ বাবু। এর আগে জানুয়ারিতে বড় ভাই রমেশকে হারিয়েছেন। এ অবস্থায় অভিনেতার শোক সইবার প্রার্থনার পাশাপাশি গভীর সমবেদনা জানিয়েছেন অনেক তারকা ও ভক্ত। 

Source link

Related posts

‘রঙ্গিলা হাওয়ায়’ জুটি বাঁধলেন রোশান ও লুইপা

News Desk

দেবাশীষ বিশ্বাসের নাটক আসছে এক যুগ পর

News Desk

করণ জোহরের সিনেমায় থ্রি সিক্সটি ফাইভ ডেজের নায়ক

News Desk

Leave a Comment