free hit counter
সুইপারের ভূমিকায় অভিনয় করবেন মোশাররফ করিম
বিনোদন

সুইপারের ভূমিকায় অভিনয় করবেন মোশাররফ করিম

মোশাররফ করিমের ভিন্নধর্মী চরিত্র প্রায় দর্শকদের চমকে দেয়। এবার এই অভিনেতাকে দেখা যাবে সুইপার চরিত্রে। নাটকের নাম ‘কালু সুইপার’। জুয়েল এলিনের রচনায় এটি পরিচালনা করেছেন জাহিদুর রহমান। ‘কালু সুইপার’ নাটকটিতে মোশাররফ করিম ছাড়া আরও অভিনয় করেছেন তানিয়া বৃষ্টিসহ অনেকে। ঈদের দ্বিতীয় দিন রাত ৯ টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে এটি।

নাটকটির গল্পে দেখা যাবে, সিটি কর্পোরেশনের তালিকাভূক্ত পরিচ্ছন্নতাকর্মী কালু সুইপার। সরকারের বরাদ্দ পাওয়া সুইপার কলোনীর এক কামরায় মা, বোন আর বউ নিয়ে তার সংসার। এই এক কামরার সংসারে বসবাস নিয়ে স্ত্রী রাধার যত ক্ষোভ।

কালুর কলেজ পড়ুয়া বোনকে উঠতে বসতে কটু কথা শোনায়। একদিন তার বোন গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। এই শোক সামলাতে না পেরে পক্ষাঘাত রোগে আক্রান্ত হয়ে শরীরের এক পাশ অচল হয়ে যায় কালুর।

রাস্তার মোড়ে কালুর মাকে ভিক্ষা করতে বসায় রাধা। বেশ ভালো টাকা পড়ে তার ভিক্ষার থালায়। সেই টাকা নিয়ে মজনুর সাথে অলংকার বানাতে যায়। কিন্তু মায়ের ভিক্ষা করা মেনে নিতে পারে না ছেলে।

এক বন্ধুর সহায়তায় মাকে ঘরে নিয়ে নিজেই ভিক্ষার থালা নিয়ে বসে যায় কালু। একদিন রাধা তার সংসার ছেড়ে মজনুর সাথে বের হয়ে যায়। এমন এক গল্পে এগিয়ে যাবে নাটকটির কাহিনি।

Related posts

শুটিংয়ে ফিরেছেন অপূর্ব-তিশা

News Desk

‘ইভ্যালি’তে যোগ দিলেন শবনম ফারিয়া

News Desk

শর্ত মেনে লকডাউনে শুটিং

News Desk