free hit counter
‘ক্রিড থ্রি’ থেকে সিলভেস্টার স্ট্যালন বাদ
বিনোদন

‘ক্রিড থ্রি’ থেকে সিলভেস্টার স্ট্যালন বাদ

‘র‍্যাম্বো’ ছবিতে অভিনয় করার পর থেকে সিলভেস্টার স্ট্যালন ভক্তদের কাছে র‍্যাম্বো হয়ে গেছেন। যদিও ১৯৭৬ সালে ‘রকি’ ছবিই তাঁকে অভিনেতা হিসেবে পরিচিতি এনে দিয়েছিল। ‘ক্রিড’ ছবিতে রকি বলবয়া চরিত্রটিও তার। এমনকি ‘ক্রিড’ ছবির অন্যতম চিত্রনাট্যকারও তিনি। অথচ ছবির তৃতীয় কিস্তিতে থাকছেন না এই অভিনেতা।

সম্প্রতি সিলভেস্টার স্ট্যালনের এক মুখপাত্র হলিউড রিপোর্টারকে জানিয়েছেন, ‘ক্রিড থ্রি’তে থাকছেন না তিনি। কেন? সে কারণ জানাননি। অথচ আগের দুটো ছবিতে তিনি প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। সিনেমায় এক অন্য রকম ইতিহাস তৈরি করেছিল তার রকি চরিত্রটি। সেই অভিনেতা কেন সরে যাচ্ছেন নিজের আইকনিক চরিত্র থেকে? ভক্তদের কাছে এটি এক বড় প্রশ্ন এবং বিস্ময়বোধক ভাবনায় পরিণত হয়েছে।

ছবির তৃতীয় কিস্তিতে আসছে আরও পরিবর্তন। এর মূল চরিত্রে দেখা যাবে অভিনেতা মাইকেল বি জর্ডানকে। ছবিটায় আগেও তিনি বেশ ভালো অভিনয় করেছিলেন। অস্কারের জন্য পেয়েছিলেন মনোনয়ন। সমালোচকদের কাছ থেকে ছবিটি পেয়েছিল প্রশংসা, আর আয় করেছিল অনেক অনেক টাকা। পরের ছবিতে জর্ডান কেবল অভিনয়ই করবেন না, পরিচালক হিসেবেও আত্মপ্রকাশ করবেন। আগামী বছরের শেষের দিকে ছবিটি মুক্তি পাবে বলে জানানো হয়েছে।

মূল চরিত্রে চলে যাচ্ছেন বলে তেমন আত্মতুষ্টি নেই। পরিচালক হিসেবে কাজ শুরু করবেন বলে বেশ আনন্দিত জর্ডান। তিনি বলেন, ‘পরিচালনা আমার কাছে খুব আকাঙ্ক্ষিত ব্যাপার ছিল। কেবল সময়ের অপেক্ষায় ছিলাম। নিজেকে গড়ে তোলার চেষ্টা করে যাচ্ছিলাম। এত দিন রায়ান কুগলার, ড্যানজেল ওয়াশিংটনের মতো বড় তারকার সঙ্গে কাজ করে অনেক কিছু শিখেছি। তারাই আজ আমাকে এই সুযোগ করে দিয়েছেন।’

‘ক্রিড’ নিয়ে ভক্তদের ভেতরে ছিল আগ্রহ। সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভক্ত প্রশ্ন করেছিলেন, ‘ক্রিড থ্রি’ কি হবে? জবাবে স্ট্যালন লিখেছেন, ‘ছবিটা শেষ। আমি নাই সেখানে। তবু ঘুষাঘুষি চলুক।’

Related posts

ইভলিভার বিরুদ্ধে ১৯৯ টি ট্রাফিক মামলা

News Desk

বিশ্ব মৌমাছি সংরক্ষণ দিবসে অ্যাঞ্জেলিনা জোলির অভিনব ফটোশুট

News Desk

হলিউডে পা রাখতে চলেছেন পলাশ সেনের পুত্র কিংশুক

News Desk