free hit counter
সিনেমা হলেই মুক্তি পাবে সালমানের ‘রাধে’
বিনোদন

সিনেমা হলেই মুক্তি পাবে সালমানের ‘রাধে’

ভারতে করোনা সংক্রমণের সংখ্যা প্রতিদিন বেড়েই চলছে। তাই প্রেক্ষাগৃহে ছবি মুক্তি দেওয়া হবে কিনা তা নিয়ে ছিলো কিছুটা সংশয়।

তাছাড়া সামনে ঈদুল ফিরত। আর রোজার মানেই তো সালমানের খানের ছবি। কিন্তু তার ছবি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে কিনা তা নিয়েও ছিলো কিছুটা ধোঁয়াশা। তবে সিনেপ্রেমীদের জন্য সুখবর। আগামী ১৩ মে ঈদুল ফিতরের দিনই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সালমান খান অভিনীত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

সরকারি সমস্ত রকম কোভিড প্রোটোকল মেনে বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। ভিউ পরিষেবা প্রদানের মাধ্যমে জি ফাইভ, জি প্লেক্সের পাশাপাশি, ডিটিএইচ অপারেটর্স ডিশ, ডি ২ এইচ, টাটাস্কাই এবং এয়ারটেল ডিজিটাল টিভিতে মুক্তি পাবে এই ছবি। আগামী ২২ এপ্রিল ইউটিউবে প্রকাশ করা হবে এর ট্রেলার।

রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই

প্রেক্ষাগৃহে ছবি মুক্তি দেওয়া প্রসঙ্গে সালমান খান ফিল্মসের এক মুখপাত্র জানিয়েছেন, ‘বর্তমান মহামারি পরিস্থিতি চলাকালীন আমরা সকলে একত্রিত হয়ে এবং সিনেমা শিল্পের জন্য বাইরের পরিস্থতির কথা মাথায় রেখেছি, তেমনি বক্স অফিসের সমাধানের বিবেচনা করা জরুরি।’

তিনি আরও জানিয়েছেন, ‘সরকারি বিধি ও প্রোটোকল মেনে আমরা যতোটা সম্ভব প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিয়ে প্রেক্ষাগৃহের মালিকদের পাশে থাকতে চাই। তবে, নির্দেশিকা এবং সুরক্ষা ব্যবস্থাগুলো বিবেচনা করে, আমাদের ছবি দর্শকদের কাছে পৌঁছেছে কিনা, তা নিশ্চিত করার জন্য আমাদেরও উপায়গুলো তৈরি করতে হবে। আমরা এই সময় দর্শকদের বাড়িতে তাদের আরামের এবং বিনোদনের বিষয়টি নজরে রেখেছি।’

রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রভুদেবা। এতে সালমান ছাড়াও রয়েছেন দিশা পাটানি, রণদীপ হুডা ও জ্যাকি শ্রফ।

Related posts

আইপিএল নিয়ে ক্ষোভ উগরে দিলেন শ্রেয়া

News Desk

শোলের রিমেকে অভিষেক ও ববি দেওলকে চান ধর্মেন্দ্র

News Desk

কেন নাক কাটতে চেয়েছিলেন আলিয়া?

News Desk