free hit counter
সিনেমায় লিটু আনাম, সঙ্গে তারিন
বিনোদন

সিনেমায় লিটু আনাম, সঙ্গে তারিন

দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরেছেন লিটু আনাম। তাও আবার সিনেমা দিয়ে। নাম ‘১৯৭১ সেইসব দিন’। এতে তার বিপরীতে আছেন অভিনেত্রী তারিন জাহান। দু’জন অভিনয় করছেন স্বামী-স্ত্রীর ভূমিকায়। সম্প্রতি সিনেমার দৃশ্যধারণে অংশ নিয়েছেন তারা। এটি পরিচালনা করছেন হৃদি হক।

লিটু আনাম বলেন, ‘ব্যক্তিগত নানা ব্যস্ততায় এতদিন অভিনয় থেকে দূরে ছিলাম। অবশেষে “১৯৭১ সেইসব দিন” দিয়ে ফিরলাম। মুক্তিযুদ্ধের এই সিনেমায় অভিনয় করে ভালো লেগেছে। অভিনয়ের পাশাপাশি এর শিল্প নির্দেশনাও আমি দিচ্ছি।’

তিনি আরও জানান, সিনেমায় সাঈদ চরিত্রে অভিনয় করছেন তিনি। আর গল্পে ১৯৭১ সালের ৯ মাসের জার্নি দেখানো হবে।

নির্মাতা হৃদি হক বলেন, ‘আমরা কিছুদিন আগেই সিনেমার তৃতীয় লটের শুটিং শেষ করেছি। আর দুটি লটের শুটিং করতে হবে। আশা করি, কয়েক মাসের মধ্যেই এর দৃশ্যধারণ শেষ করতে পারব।’

গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমায় একটি পরিবারের গল্প থাকছে। যেখানে তিন ভাইসহ পরিবারের অন্য সদস্যদের যুদ্ধদিনের নানা বিষয় উঠে আসবে। আর তিন ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন লিটু আনাম, ফেরদৌস ও সজল।

সরকারি অনুদানের এই সিনেমায় আরও আছেন মামুনুর রশীদ, আতাউর রহমান, জয়ন্ত চট্টোপাধ্যায়, গীতশ্রী দত্ত, শিল্পী সরকার অপু, সাজু খাদেম, সানজিদা প্রীতি, আনিসুর রহমান মিলন, অর্ষা, মৌসুমী হামিদসহ আরও অনেকে।

Related posts

পরীমনি ভারতীয় গণমাধ্যমেও সমালোচিত

News Desk

এ ঘটনা আমরা তলা পর্যন্ত বুঝতে চাই: জয়া আহসান

News Desk

এমন কিছু কাজ করতে চাই যেন দর্শকরা মনে রাখে

News Desk
Bednet steunen 2023