Image default
বিনোদন

সিনেমার গান থেকে বাদ পড়লেন বিতর্কিত কন্ঠশিল্পী নোবেল

চলমান বিতর্ক বেশ ভালোই প্রভাব ফেলেছে ‘সারেগামাপা’ খ্যাত কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেলের ক্যারিয়ারে। সেই বিতর্কের জেরে এবার তাকে সিনেমার গান থেকেও বাদ দেয়া হলো। অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ ছবির টাইটেল গানে কণ্ঠ দেয়ার কথা ছিল নোবেলের।

কিন্তু ধারাবাহিক কয়েকদিন ধরে নোবেলের অপেশাদার আচরণ ও বিতর্কিত কিছু ফেসবুক পোস্ট দেখার পর তাকে ‘বেয়াদব’ আখ্যা দিয়ে ‘অমানুষ’-এর টাইটেল সং থেকে তাকে বাদ দিয়েছেন অনন্য মামুন। সোমবার (১৭ মে) রাতে বিষয়টি নিশ্চিত করে অনন্য মামুন বলেন, ‘বেয়াদবকে দিয়ে আমার অমানুষ সিনেমার টাইটেল সং করার কথা ছিল, বাদ। এটাই আমার প্রতিবাদের ভাষা।’

সিনেমার গান থেকে বাদ পড়লেন বিতর্কিত কন্ঠশিল্পী নোবেলভারতের টিভি চ্যানেল জি-বাংলার রিয়ালিটি শো সারেগামাপার মাধ্যমে হুট করে আলোচনায় আসেন কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেল। এরপর একের পর এক বিতর্কিত কর্মকাণ্ড নিয়ে সমালোচিত হন। সম্প্রতি তার সঙ্গে করা বছরে ১২টি গান প্রকাশের চুক্তিও বাতিল করেছে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক। এদিকে সময় টেলিভিশনের বিনোদন বিভাগের সাংবাদিক আল কাছিরকে অপহরণের হুমকি দেওয়ায় নোবেলের বিরুদ্ধে থানায় জিডি (সাধারণ ডায়েরি) করা হয়েছে। ১৭ মে (সোমবার) দুপুর ৩টা ৩০ মিনিটের দিকে রাজধানীর কলাবাগান থানায় জিডিটি করা হয়। যার নাম্বার ৭০৩।

‘অমানুষ’ সিনেমায় জুটি হয়ে অভিনয় করছেন নিরব হোসেন ও রাফিয়াত রশীদ মিথিলা। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হচ্ছে মিথিলার।

Related posts

শোবিজ তারকাদের ঈদের শুভেচ্ছা

News Desk

মোশারফ করিমের ‘দাগ’ আসছে চরকিতে

News Desk

রাইমার ফটোশুট নিয়ে ব্যঙ্গাত্মক মন্তব্য নেটিজেনের

News Desk

Leave a Comment