সিনেপ্লেক্সে ‘সুড়ঙ্গ’ সিনেমার ৭ দিনে আড়াই কোটি টাকার টিকিট বিক্রি, দাবি পরিচালকের
বিনোদন

সিনেপ্লেক্সে ‘সুড়ঙ্গ’ সিনেমার ৭ দিনে আড়াই কোটি টাকার টিকিট বিক্রি, দাবি পরিচালকের

এই ঈদে ২৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আফরান নিশো অভিনীত প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’। রায়হান রাফী পরিচালিত সিনেমাটিতে নিশোর বিপরীতে অভিনয় করেছেন তমা মির্জা। মুক্তির পর দর্শক চাহিদার পাশাপাশি বেড়েছে সিনেমার শোয়ের সংখ্যা। সিনেপ্লেক্সেগুলোতে খুব ভালো সাড়া পেয়েছে ছবিটি। দর্শকের চাহিদায় সিনেমাটির শোয়ের সংখ্যা বাড়ানো হয়েছে সিনেপ্লেক্সে। বিশেষ করে স্টার সিনেপ্লেক্সে ছিল উপচে পড়া ভিড়।

স্টার সিনেপ্লেক্সের সাতটি শাখায় প্রতিদিন ৩৪টির মতো শো চলছে ‘সুড়ঙ্গ’ সিনেমার। সব শোয়ের টিকিটই বিক্রি হয়ে গেছে অগ্রিম।

আজ শুক্রবার থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। এর আগে পরিচালক রায়হান রাফী জানালেন দারুণ এক খবর। তিনি জানালেন ‘সুড়ঙ্গ’ আয় করেছে আড়াই কোটি টাকারও বেশি। তিনি ফেসবুকে এক পোস্ট দিয়ে জানিয়েছেন, মুক্তির সাত দিনেই আড়াই কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে সিনেমাটির।

রাফী লেখেন, ‘ধন্যবাদ আপনাদের। বাংলা সিনেমার অতীতের সব রেকর্ড ভেঙে ইতিহাস তৈরি করেছে “সুড়ঙ্গ”। এই সফলতা ও প্রাপ্তি বাংলাদেশের সব সিনেমাপ্রেমীদের। আপনাদের ভালোবাসাতেই ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশের সিনেমা। এই উৎসবে যোগ দিন আপনিও। সিনেমা হলে দেখুন আফরান নিশো অভিনীত “সুড়ঙ্গ”।’

তাঁর পোস্ট করা ছবিতেই উল্লেখ করা হয়েছে সাত দিনে আড়াই কোটি টাকার টিকিট বিক্রির বিষয়টি। তবে আয়ের এই পরিমাণ শুধু স্টার সিনেপ্লেক্সের সাতটি শাখা থেকে এসেছে। খুব শিগগিরই সব হল থেকে প্রাপ্ত আয়ের তথ্য প্রকাশ করা হবে বলেও জানা গেছে এর প্রযোজনা প্রতিষ্ঠানের সূত্রে।

রায়হান রাফীর সঙ্গে ‘সুড়ঙ্গ’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন নাজিম উদ্ দৌলা। চরকি ও আলফা আইয়ের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে সিনেমাটি।

Source link

Related posts

কোটাবিরোধী আন্দোলন নিয়ে পোস্ট দিয়ে ডিলিট করলেন ফারুকী, কী লিখেছিলেন

News Desk

করোনার মধ্যে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান জানিয়েছেন বুবলি

News Desk

‘মুম্বই অ্যাকাডেমি অব মুভিং ইমেজ’-এর অধ্যক্ষ পদ থেকে ইস্তফা দিলেন দীপিকা

News Desk

Leave a Comment