Image default
বিনোদন

‘সিংহাম এগেইন’-এ অজয়-রণবীরের সঙ্গে অক্ষয়!

‘সিংহাম রিটার্নস’-এর মুক্তির ৯ বছর পর পরিচালক রোহিত শেঠি গতকাল শনিবার ‘সিংহাম এগেইন’-এর ঘোষণা করলেন। রোহিতের কপ ইউনিভার্স ‘সিংহাম এগেইন’-এ একসঙ্গে সিংহাম অজয় দেবগন, সিম্বা রণবীর সিং আর সূর্যবংশী অক্ষয় কুমারকে দেখা গেলে বড় চমক থাকবে দর্শকদের জন্য।

অভিনেতা অজয় দেবগন গতকাল শনিবার তাঁর ইনস্টাগ্রামে ‘সিংহাম এগেইন’-এর মহরত থেকে দুটি ছবি পোস্ট করেন। প্রথম ছবিতে তাঁকে এবং রণবীর সিংকে প্রার্থনার জন্য দাঁড়িয়ে থাকতে দেখা গেছে, আর সামনে পরিচালক রোহিত শেঠিকে আচারের অংশ হিসেবে মেঝেতে নারকেল ফাটাতে দেখা গেছে। অজয়ের পরনে ছিল একটি গাঢ় নীল শার্ট ও নীল ডেনিম। রণবীর সিংকে হালকা ধূসর শার্ট, গাঢ় ধূসর ট্রাউজার্সে দেখা যায়।

এই অনুষ্ঠান থেকে দুটি ছবি শেয়ার করেছেন পরিচালক রোহিত শেঠি নিজেও। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সিংহাম, সিংহাম রিটার্নস, সিম্বা, সূর্যবংশী, ১২ বছর আগে আমরা যখন সিংহাম তৈরি করি, তখন আমরা কখনোই ভাবিনি যে এটা একটি কপ ইউনিভার্সে পরিণত হবে! আজ আমরা আমাদের কপ ফ্র্যাঞ্চাইজির পঞ্চম সিনেমা ‘‘সিংহাম এগেইন’’-এর শুরু করছি। এটায় আমরা জীবনের বাজি লাগিয়ে দেব। শুধু আপনাদের ভালোবাসা আর প্রার্থনা প্রয়োজন।’

তবে এদিন রাতে বড় চমক দিয়েছেন অক্ষয় কুমার। ‘সিংহাম এগেইন’-এর মহরতের ছবি পোস্ট করলেন এক্সে (আগের টুইটার)। লিখেছেন, ‘এই মুহূর্তে আমি দেশে নেই, ব্যক্তিগতভাবে তাই ফ্রেমে থাকতে পারলাম না। কিন্তু আমার আত্মা পুরোপুরি ওখানে আছে। সিংহাম এগেইনের সেটে আপনাদের সঙ্গে যোগ দেওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না! আমার পক্ষ থেকে শুভেচ্ছা।’

রোহিত শেঠির শেষ সিনেমা ‘সার্কাস’ বক্স অফিসে সুবিধা করতে পারেনি। সিনেমাটিতে অভিনয় করেছিলেন, রণবীর সিং, পূজা হেগড়ে, জ্যাকুলিন ফার্নান্দেজ ও বরুণ শর্মা। ১৫০ কোটি বাজেটে বানানো সিনেমা মাত্র ৬১ কোটি রুপি আয় করেছিল।

Source link

Related posts

রাজনীতিতে সক্রিয় হতে চান রিমি সেন

News Desk

অস্কারে সেরা সিনেমা ‘এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স’

News Desk

শাহরুখকে দেখতে উপচেপড়া ভিড়, বন্ধ শুটিং

News Desk

Leave a Comment