free hit counter
বিনোদন

সাড়া ফেলেছেন বিবাগী লিমন

শুরু হয়েছে আইপিডিসি আমাদের গানের চতুর্থ আসর। জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‘পদ্মার ঢেউ রে’ গানটি দিয়ে শুরু হয়েছে জনপ্রিয় এই গানের অনুষ্ঠান। গানটিতে কণ্ঠ দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠা তরুণ শিল্পী জাকির হোসেন। যিনি মূলত ‘বিবাগী লিমন’ নামেই বেশি পরিচিত। এই নামে ইউটিউব চ্যানেল রয়েছে এই শিল্পীর।

বিবাগী লিমন গানকে শুধু সুরে বাঁধতে চান না; গানের কথার মর্মার্থ অনুধাবন করতে চান গভীরভাবে, সে কথাকে ধারণ করতে চান জীবনে। জীবনকে উপলব্ধি করার প্রয়াস থেকেই গানের কথাকে উপলব্ধি করতে ভীষণভাবে আগ্রহী হয়ে ওঠেন তিনি। সেখান থেকেই একসময় প্রেমে পড়েন সংগীতের। সংগীতের সঙ্গে জীবনের অর্থ খুঁজে বেড়ানো এই তরুণ চিরাচরিত জীবনধারায় সীমাবদ্ধ না থেকে ছুটে বেড়িয়েছেন বিভিন্ন প্রান্তে, সমৃদ্ধ করেছেন তাঁর উপলব্ধি। একই সাথে তাতে তাঁর কণ্ঠের আবেগেও যুক্ত হয়েছে ভিন্ন মাত্রা। 

সেই হাস্যোজ্জ্বল, সুরের মানুষ, গানের আবেগের বিবাগী লিমন এবার ‘আইপিডিসি আমাদের গান’-এর ডাকে সাড়া দিয়ে গেয়েছেন চতুর্থ আসরের প্রথম গানটি। আমাদের গানের ইউটিউব এবং ফেসবুক চ্যানেল থেকে গানটি প্রকশের পর থেকেই ব্যাপক সাড়া ফেলেছে।

Source link