সালমান ‘টাইগার ৩’ নিয়ে আসছেন দিওয়ালিতে
বিনোদন

সালমান ‘টাইগার ৩’ নিয়ে আসছেন দিওয়ালিতে

‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর ব্যর্থতা পেছনে ফেলে নতুন উদ্যমে প্রস্তুতি নিচ্ছেন বলিউড ভাইজান সালমান খান। এবার তাঁর লক্ষ্য ‘টাইগার ৩’-এর সাফল্য। আজ শনিবার প্রকাশ করা হয়েছে সিনেমাটির পোস্টার, সঙ্গে জানানো হয়েছে মুক্তির তারিখ। এই দিওয়ালিতে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। 

পোস্টার প্রকাশ করে উত্তেজনার পারদ আরও বাড়িয়ে দিয়েছেন নির্মাতারা। ছবির প্রেক্ষাপট কেমন হবে, এর আগাম ঘোষণাও দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস। পোস্টারে বড় বড় অক্ষরে লেখা ‘টাইগার জিন্দা হ্যায়, ওয়ার এবং পাঠানের পরবর্তী ঘটনার ঘনঘটা উঠে আসবে এই সিনেমায়।’

এদিন ইংরেজি, হিন্দি, তামিল ও তেলুগু—মোট চার ভাষায় ‘টাইগার ৩’এর পোস্টার শেয়ার করেন সালমান। ক্যাপশনে লেখেন, ‘আমি আসছি, টাইগার ৩ নিয়ে এই দিওয়ালিতে।’ পোস্টারে টাইগার আর জোয়ার চোখে ধরা পড়েছে প্রতিশোধের আগুন। হাতে বন্দুক, গলায় টাইগারের পরিচিত স্কার্ফ, যেন যুদ্ধভূমিতে দাঁড়িয়ে রয়েছেন সালমান-ক্যাটরিনা।

যশ রাজের স্পাই ইউনিভার্সের প্রথম সিনেমা ‘এক থা টাইগার-(২০১২)’ বক্স অফিসে চমক দেখিয়েছিল। সেই থেকে শুরু, এরপর ‘টাইগার জিন্দা হ্যায়’ নিয়ে ফেরেন সালমান। ব্লকবাস্টার হিট সেই ইউনিভার্সের তৃতীয় কিস্তি ‘টাইগার ৩’।

তবে এবার বদলে গেছে পরিচালক। ‘ব্যান্ড বাজা ভারত’ খ্যাত পরিচালক মণীশ শর্মা রয়েছেন ‘টাইগার ৩’ পরিচালনার দায়িত্বে। সালমান–ক্যাটরিনা ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন ইমরান হাশমি, রেভতি, রণবীর শোরে, ঋদ্ধি ডোগরা, বিশাল জেঠওয়ারা। তবে সবচেয়ে বেশি আলোচনায় শাহরুখের ক্যামিও অ্যাপিয়ারেন্স।

Source link

Related posts

চ্যাপলিনের নকল করার প্রতিযোগিতায় নিজেই হেরে গিয়েছিলেন চার্লি

News Desk

প্রবাসীদের নিয়ে ছবি বানাবেন তৌকীর আহমেদ

News Desk

গায়ে কাঁটা দেওয়া ‘ভুলভুলাইয়া টু’

News Desk

Leave a Comment