Image default
বিনোদন

সালমানের সঙ্গে ৮ বছরের সম্পর্ক আমার জীবনের সবচেয়ে বাজে সময়: সোমি 

নব্বইয়ের দশকের আলোচিত প্রেম বলিউড ভাইজান সালমান খান ও সোমি আলীর। সালমানের ‘ম্যায়নে পেয়ার কিয়া’ চলচ্চিত্র দেখেই সালমানের প্রেমে পড়েছিলেন সাবেক এই অভিনেত্রী। ১৯৯১ থেকে ১৯৯৯ সাল অব্দি আট বছরের সম্পর্কে ছিলেন তাঁরা।

সেই সম্পর্ক না টিকলেও নানা সময় সালমানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন সোমি। এবার সালমান খানের বিরুদ্ধে তাঁর নির্যাতনের অভিযোগের সচিত্র বিবরণ তুলে ধরেছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি। 

সোমি বলেন, ‘আমার বাড়ির পরিচারিকাসহ আশপাশের সবাই জানত যে, সালমান আমাকে হেনস্তা করতে পারে। তাই আমার পরিচারিকা বেডরুমের দরজা বারবার ঠকঠক করে আওয়াজ করত, যেন ও আমাকে আর না মারে। ও আমাকে শারীরিক নির্যাতন করত, ওর মারের ক্ষত ঢাকতে মেকআপ আর্টিস্ট আমার ঘাড়ে প্রচুর ফাউন্ডেশন লাগাত। 

‘তাঁর সঙ্গে কাটানো আট বছর ছিল আমার জীবনের সবচেয়ে খারাপ কয়েকটা বছর। সে আমাকে ক্রমাগত কুৎসিত, বোকা ও বোবা বলে ডাকত। এমন একটি দিনও যায়নি যে, সে আমাকে ছোট করেনি। প্রেমের কয়েক বছর সে আমাকে প্রকাশ্যে তাঁর বান্ধবী হিসাবে স্বীকার করেনি। কিন্তু অবশেষে যখন সে স্বীকার করল, তখন সে তাঁর বন্ধুদের সামনে আমাকে অপমান ও তিরস্কার করত।’ 

এর আগেও ইনস্টাগ্রাম পোস্টে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির পোস্টার শেয়ার করে সোমি আলী লিখেছিলেন, ‘ও একজন নারী নির্যাতনকারী। শুধু আমাকে না, সকলকেই নিগ্রহ করেছে সালমান। আমার মতো আরও অনেক মেয়েকে হেনস্তা করেছে সে। দয়া করে আপনারা ওর স্তুতি বন্ধ করুন। ও একটা নির্দয় ব্যক্তি। তাঁর সম্পর্কে আপনাদের কোনো ধারণাই নেই।’ 

নব্বইয়ের দশকে সালমান খান ও সোমি আলীর প্রেম ছিল বলিউডের শিরোনামে। ‘ম্যায়নে পেয়ার কিয়া’ দেখেই সালমান খানের প্রেমে পড়েছিলেন সাবেক এই অভিনেত্রী। পরে ‘বুলন্দ’ নামের এক চলচ্চিত্রে সালমানের নায়িকা হওয়ার সুযোগ পেয়েছিলেন সোমি আলী। শুটিংও শুরু হয়েছিল চলচ্চিত্রটির, তবে মাঝপথে আটকে যায় তাঁদের সেই প্রজেক্ট। তবে সোমি আলী আর সালমান পড়ে যান একে অপরের প্রেমে। 

সোমি আলী ছাড়াও একাধিক তারকার সঙ্গে নাম জড়িয়েছে সালমান খানের। এর মধ্যে ফারিয়া আলম, ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ অন্যতম। 

Source link

Related posts

মৃত্যুর গুজবে বিব্রত হানিফ সংকেত

News Desk

অস্কারে সেরা পরিচালক জেন ক্যাম্পিয়ন

News Desk

বিজয় থালাপতির ৬৭তম চলচ্চিত্র ‘থালাপতি–৬৭’

News Desk

Leave a Comment