সালমানের দেহরক্ষীদের ধাক্কা খেলেন ক্যাটরিনার স্বামী ভিকি
বিনোদন

সালমানের দেহরক্ষীদের ধাক্কা খেলেন ক্যাটরিনার স্বামী ভিকি

বলিউড তারকা সালমান খান আজকাল যেখানেই যাচ্ছেন সেখানেই তাকে ঘিরে থাকছে বিশাল নিরাপত্তা বহর। অবস্থা এমন যে, সাধারণ মানুষ তো দূরের কথা অন্যান্য বলিউড তারকারাও তার কাছে ঘেঁষতে পারছেন না। 

সম্প্রতি এমনই একটি ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা গেছে, একটি পথ ধরে এগিয়ে যাওয়ার সময় পথের মাঝখানে দাঁড়িয়ে থাকা ভারতীয় অভিনেতা ও ক্যাটরিনা কাইফের স্বামী ভিকি কুশলকে ধাক্কা দিয়ে সরিয়ে দিচ্ছেন সালমানকে ঘিরে থাকা দেহরক্ষীরা। এমনকি সেই মুহূর্তটিতে সালমানের সঙ্গে কিছুটা কথোপকথনের চেষ্টা করেও বহরের ঠেলা ধাক্কায় দূরে সরে যেতে দেখা গেছে ভিকিকে।

ঘটনাটি ঘটেছে সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে। সেখানেই গত বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস। ভিকি ও সালমান দুজনেই ছিলেন ওই অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথি।

ভিকি কুশলকে সালমানের দেহরক্ষীদের ধাক্কা দেওয়ার বিষয়টিতে মর্মাহত হয়েছেন অসংখ্য বলিউডপ্রেমী। এমনকি সালমানের ভক্তরাও এ ঘটনায় অবাক হয়েছেন। তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ক্লিপটি শেয়ার করে নিজেদের মতামত জানিয়েছেন।

শুক্রবার ইন্ডিয়া টুডের খবরে বলা হয়, ভাইরাল হওয়া ভিডিওটি প্রথমে রেডিট-এ শেয়ার করেছিলেন এক ব্যক্তি। সেখান থেকেই এখন বিভিন্ন মাধ্যমে ঘুরছে ক্লিপটি। এটি শেয়ার করে একজন লিখেছেন, ’ভিকি কুশলকে কী অপমান! সালমান খান আর তার দেহরক্ষীরা পুরোপুরি অবজ্ঞা করেছে ভিকিকে এবং তাকে আইআইএফএ-২০২৩ এর রেড কার্পেট থেকে ধাক্কা দিয়ে বের করে দিয়েছে।’ 

আরেকজন লিখেছেন, ‘আপনি কে তা কোনো ব্যাপার নয়, যদি বাঘ এগিয়ে আসে তবে পথ আপনাকে ছেড়ে দিতেই হবে।’ 

উল্লেখ্য, ভিকি কুশলের স্ত্রী ও বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে এক সময় সালমান খানের প্রেমের গুঞ্জন ছিল।

Source link

Related posts

পরী বললেন ‘আরাম’, রাজের দাবি ‘ব্রাহ্মণবাড়িয়া’!

News Desk

‘হাউস অব দ্য ড্রাগন’ নিয়ে উন্মাদনা চলছেই

News Desk

মুক্তি পেল ‘পাঠান’, প্রশংসায় ভাসছেন শাহরুখ

News Desk

Leave a Comment